ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ঘরের তালা ভেঙে স্বামী-স্ত্রী ও মেয়ের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫৪, ৩০ জানুয়ারি ২০২৪ | আপডেট: ১৬:৩১, ৩০ জানুয়ারি ২০২৪

সিরাজগঞ্জের তাড়াশে বারোয়ারি বটতলা মহল্লার নিজ বাড়িতে একই পরিবারের ৩ জনকে কুপিয়ে ও গলাকেটে হত্যার ঘটনা ঘটেছে। পরে বাইরে থেকে তালা লাগিয়ে সটকে পড়ে দুর্বৃত্তরা। দু’দিন ধরে তাদের খোঁজ না পেয়েছে অবশেষে তালা ভেঙে মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার ভোররাতে তালা ভেঙ্গে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলে তাড়াশ পৌর এলাকার কালিচরণ সরকারের ছোট ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি (১৫)। নিহতের বড়ভাই প্রকাশ সরকার তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্বৃত্তরা রাতে বাড়িতে ঢুকে পরিকল্পিতভাবে তাদেরকে হত্যা করে তালা দিয়ে পালিয়ে যায়। স্বজনরা দুদিন যাবৎ তাদের খোঁজ না পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ মঙ্গলবার ভোররাতে  তালা ভেঙ্গে মেঝেতে ও বিছানায় তাদের লাশ দেখতে পায়। 

তাড়াশ থানার ওসি (তদন্ত) মো: নূরে আলম নিহতের স্বজনদের বরাত দিয়ে বলেন, গত দু'দিন ধরে না পেয়ে স্বজনরা মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে। কিন্তু তাতেও ব্যর্থ হয়। পরে বাসায় গিয়ে বাইরে থেকে তালা ঝোলানো দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ তালা ভেঙ্গে ঘরে ঢুকে তাদের গলাকাটা মরদেহ দেখতে পায়।

স্বজনদের ধারণা, রোববার রাত থেকে সোমবার দিনের কোনো একসময়ে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি