ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

রামগতিতে ধর্ষণ মামলায় শ্রমিকলীগ নেতা গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১১:৪৩, ৩১ জানুয়ারি ২০২৪

লক্ষ্মীপুরের রামগতিতে অন্তঃসত্তা গৃহবধূকে (২০) ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় শ্রমিকলীগ নেতা মো. জোবায়ের হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকালে র‌্যাব-১১’র নোয়াখালী ক্যাম্পের স্কোয়াড কমান্ডার গোলাম মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (২৯ জানুয়ারি) রাতে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চুনকাটিয়া কালিগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার জোবায়ের উপজেলার চর আলগী ইউনিয়নের চর সেকান্দর গ্রামের মৃত খুরশিদ মাওলানার ছেলে ও রামগতি উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব।

এজাহার সূত্র জানা গেছে, গৃহবধূ উপজেলার চরআলগী ইউনিয়নের চরনেয়ামত গ্রামের বাসিন্দা। প্রায় চার মাস আগে পার্শ্ববর্তী চরসেকান্দর গ্রামের এক রিকশাচালকের সঙ্গে তার বিয়ে হয়ে তিনি দুই মাসের অন্তঃসত্ত্বা। শাশুড়ির অসুস্থতার কথা শুনে ২০ জানুয়ারি দুপুরে বাবার বাড়ি থেকে তিনি শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে চরসেকান্দর গ্রামের মৌলভি বাজারের সামনে সুফিরহাট-বাংলাবাজার পাকা রাস্তায় পেছন থেকে তার মুখ চেপে ধরে অভিযুক্তরা।

একপর্যায়ে শ্রমিকলীগ নেতা জোবায়ের তার ব্যক্তিগত কার্যালয়ের পেছনের কক্ষে জোরপূর্বক তাকে (গৃহবধূ) নিয়ে যায়। পরে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। এ ঘটনাটি কাউকে জানালে হত্যা করা হবে বলে হুমকি দেয় ধর্ষকরা। 

এ সময় অপর অভিযুক্ত শাহাদাত বাইরে পাহারায় ছিলেন।

পরে রোববার (২৮ জানুয়ারি) রাতে ভিকটিমের মা বাদী হয়ে শ্রমিকলীগ নেতা জোবায়ের ও শাহাদাত হোসেনের নাম উল্লেখ করে রামগতি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা দায়ের করেন। অভিযুক্ত শাহাদাত একই চরসেকান্দর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে।

র‌্যাব-১১র নোয়াখালী ক্যাম্পের স্কোয়াড কমান্ডার গোলাম মোর্শেদ বলেন, মামলার পরপরই আসামি জোবায়েরকে গ্রেপ্তারে গোয়েন্দা তৎপরতা শুরু করে। অবশেষে তাকে গ্রেপ্তার করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি