ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

নববধূর প‌রিবর্তে বাড়িতে এলো দুই ভাইয়ের মরদেহ

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৪৮, ১ ফেব্রুয়ারি ২০২৪

রাজবাড়ী গোয়ালন্দের ঢাকা-খুলনা মহাসড়কের মোকবুলের দোকান এলাকায় মাটিবাহী একটি দ্রুত গ‌তির ড্রাম ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী আপন দুই ভাই নিহত হয়েছেন।

বুধবার (৩১ জানুয়ারি) দিবাগত রাত সোয়া ১২টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন রাজবাড়ী সদর থানার খানখানাপুর ইউনিয়নের কদমতলা গ্রামের মোকছেদ আলী সরদারের ছেলে মনিরুল ইসলাম ওরফে মমিন (৩২) ও সাইফুল ইসলাম ওরফে সুমন (২৭)।

জানা‌ গে‌ছে, আজ বৃহস্পতিবার মোকছেদ আলী সরদারের মেঝ ছে‌লে সা‌মিউল ইসলাম শামীম আর আগামীকাল শুক্রবার ছোট ছে‌লে সাইফুল ইসলাম সুমনের বিয়ে। রা‌তে নে‌চে গে‌য়ে আনন্দ উল্লা‌সের মাধ‌্যমে হ‌য়েছে দুই ভাইয়ের গা‌য়ে হলুদের অনুষ্ঠান। আগামী শ‌নিবার দুই জনের একসঙ্গে বৌভাতের অনুষ্ঠান হবার কথা ছি‌লো। 

দুই ভাইয়ের বি‌য়ে উপল‌ক্ষে গাজীপুর থে‌কে বুধবার দিবাগত রা‌তে রাজবাড়ীর নিজ বাড়ি‌তে ফির‌ছি‌লেন বড় ভাই গা‌মের্ন্টসকর্মী মনিরুল ইসলাম ওরফে মমিন। গা‌য়ে হলু‌দের অনুষ্ঠান শে‌ষে মধ্যরাতে বড় ভাই ম‌মি‌নকে আন‌তে মোটরসাইকেল নি‌য়ে দৌলত‌দিয়া ঘা‌টে যায় ছোট ভাই (বি‌য়ের পাত্র) সুমন। 

ফেরার পথে রাত ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ উপজেলার মকবুলের দোকান এলাকায় ইট ভাটা জান্নাত এন্টার প্রাইজের মাটি টানা ট্রাকের চাপায় বড় ভাই মনিরুল ইসলাম মমিন আর ছোট ভাই সাইফুল ইসলাম সুমন নিহত হয়।

নিহত‌দের ফুফা‌তো ভাই দুলাল হো‌সেনসহ স্থানীয়রা ব‌লেন, ওরা তিন ভাই। ওদের ম‌ধ্যে মে‌ঝে ভাই শামী‌মের আজ বৃহস্প‌তিবার ও শুক্রবা‌র ছোট ভাই সুম‌নের বি‌য়ে। রাত ১০ থেকে ১১টা পর্যন্ত বাড়িতে দুই ভাইয়ের গা‌য়ে হলুদের অনুষ্ঠান হ‌য়ে। বড় ভাই ম‌মিন গাজীপু‌রের এক‌টি গা‌মে‌ন্ট‌সে চাকরি করেন, সে অফিস শেষে ছোট দুই ভাইয়ের অনুষ্ঠা‌নে যোগ দি‌তে বাড়িতে আস‌ছি‌লেন। বড় ভাইকে আন‌তে দৌলত‌দিয়ায় মোটর সাইকেল নি‌য়ে যায় ছোট ভাই সুমন। ওখান থেকে ফেরার প‌থে দুর্ঘটনায় একসঙ্গে দুই ভাই মারা যায়। 

বি‌য়ের আন‌ন্দের প‌রিব‌র্তে এখন বাড়ি‌তে শো‌কের ছায়া নে‌মে এসে‌ছে।

রাজবাড়ীর আহলাদীপুর হাইওয়ে থানার এসআই এম আল মামুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত দুই ভাইয়ের মরদেহ উদ্ধার ক‌রা হ‌য়ে‌ছে এবং সেই সা‌থে ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। ত‌বে পা‌লি‌য়ে‌ছে ট্রাকের চালক ও হেলপার। এ ঘটনায় নিহ‌তদের ভাই বা‌দি হ‌য়ে এক‌টি মামলা ক‌রে‌ছে এবং পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে।

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি