ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

কুমিল্লায় কিশোরগ্যাংয়ের দুই গ্রুপে সংঘর্ষ, গ্রেপ্তার ১৬

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৯, ৩ ফেব্রুয়ারি ২০২৪

কুমিল্লা ঈদগাহ মোড়ে কিশোর অপরাধীদের রতন গ্রুপ এবং ঈগল গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় দশটি দেশীয় অস্ত্র ও নয়টি ককটেলসহ ১৬ কিশোর অপরাধীকে গ্রেফতার করেছে কুমিল্লা জেলা পুলিশ।

আজ শনিবার কুমিল্লা জেলা পুলিশ সুপারের কাযালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার)।

তিনি বলেন, শুক্রবার বিকালে ক্রিকেট খেলা নিয়ে দ্বদ্বের জেরে কিশোর গ্যাংয়ের ঈগল গ্রুপ ও রতন গ্রুপের সদস্যরা নিজেদের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে এবং ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ছোটরা সাকিনের সেন্ট মাইকেল কিন্ডারগার্টেন স্কুলের দক্ষিণ পাশে রাস্তার উপর সমবেত হয়ে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। এই সময় উভয় পক্ষের বেশ কয়েকজন গুরুতর আহত হয়। 

উভয় গ্রুপের সদস্যরা ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৯ জন কিশোরগ্যাংয়ের সদস্যকে ১০টি দেশীয় অস্ত্র ও ৯টি ককটেলসহ আটক করে। এসময় অজ্ঞাতনামা আরও ৭০-৮০ জন কিশোরগ্যাংয়ের সদস্য পালিয়ে যায়।

পরে কোতয়ালী মডেল থানা ও জেলা গোয়েন্দা শাখার একাধিক টিম শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে কিশোরগ্যাংয়ের আরও ৭ জন সদস্যকে গ্রেফতার করে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরও বলেন, রতন গ্রুপ এবং ঈগল গ্রুপ আধিপত্য বিস্তার করার উদ্দেশ্যে বিভিন্ন সময়ে তুচ্ছ বিষয় নিয়ে নিজেদের মধ্যে সংঘাতে জড়িত হয়। উভয় গ্রুপ ক্রিকেট খেলা ও আধিপত্য বিস্তার করে দেশীয় অস্ত্র ও ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে পরস্পরকে আহত করে এবং জনমনে আতঙ্ক সৃষ্টি করায় তাদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় পৃথক পৃথক আইনে মোট ৪টি মামলা রুজু হয়।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি