ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

নদী থেকে খামারির মরদেহ উদ্ধার

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১১:২০, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

ফেনীর ছাগলনাইয়া থেকে আবুল কাশেম (৪৮) নামে এক খামারির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ভোরে ছাগলনাইয়া পাঠান নগর ইউনিয়নের পশ্চিম শিলুয়া কালিদাস পাহলিয়া নদী থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত আবুল কাশেম নেত্রকোনা জেলার দুর্গাপুর থানার ড়ুলু মুন্সি বাড়ীর নচর আলীর ছেলে। 

স্বজনদের দাবি, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার মাথা ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ আবুল কাশেম পাঠান নগর ইউনিয়নের পশ্চিম শিলুয়া এলাকায় খামারের কাজ করেন। খামারের পাশেই একটি বসত ঘরে স্ত্রী-সন্তান নিয়ে জীবন যাপন করতেন। গত আট বছর যাবত তিনি ইকবাল হোসেনের খামার ভাড়া নিয়ে পরিচালনা করছিলেন। গত ১৫ ফেব্রুয়ারি দিবাগত রাতে খাবার খেয়ে ঘর থেকে বের হয়ে খামারে কাজ করতে যান তিনি। 

এরপর রাত দুইটার দিকে তাদের বসতঘরে কয়েকজন ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় তার স্ত্রী স্বামী আবুল কাসেমকে খোঁজ করে না পেয়ে চিৎকার করে ডাকাডাকি করেন। তখন আশপাশের লোকজন ছুটে আসেন এবং তাকে খোঁজাখুঁজি করেন। 

পরে কালিদাস পাহালিয়া নদীতে তার মৃতদেহ ভসতে দেখেন স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করেন। 

স্থানীয়রা সুষ্ঠু তদন্তের মাধ্যমে এ ঘটনার বিচার প্রত্যাশা করেন।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান ইমাম জানান, নিহতের স্ত্রী ছালেহা বেগম বাদী হয়ে থানায় একটি হত্যার অভিযোগ দিয়েছেন। সন্দেহজনক মনে হওয়ায় মনসুর নামে একজনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি