ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

সরকারি ঘর দেয়ার কথা বলে টাকা আত্মসাত, ইউপি সদস্যের বিরুদ্ধে বিক্ষোভ

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১০, ১৭ ফেব্রুয়ারি ২০২৪ | আপডেট: ১৫:১১, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পুটিখালী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য মোঃ রফিকুল ইসলাম খানের বিরুদ্ধে ভূমিহীন ও গৃহীনদের প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও পানির ট্যাংকি কথা বলে টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। এই জনপ্রতিনিধির বিরুদ্ধে মানববন্দন ও বিক্ষোভ মিছিল করেছেন ভুক্তভোগীরা। 

আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) উপজেলার সোনাখালী এলাকায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন শেখ মোঃ আঃ আলীম, মোসাঃ লাখি বেগম, মাহবুব হাওলাদার, ফারুক হাওলাদারসহ ক্ষতিগ্রস্তরা।

বক্তারা বলেন, পুটিখালী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য মোঃ রফিকুল ইসলাম খান দীর্ঘদিন ধরে এলাকার লোকদের সাথে প্রতারণা করে আসছেন। তিনি গুচ্ছগ্রামে ঘর প্রদানের কথা বলে ২৫ থেকে ৩০ হাজার, পানির ট্যাংকির জন্য ১০-১২ হাজার, বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও মৎস্য কার্ড দেওয়ার কথা বলে ৬-৭ হাজার টাকা উৎকোচ গ্রহণ করেছেন। এলাকার অন্তত অর্ধশতাধিক মানুষের সাথে এই ধরণের প্রতারণা করেছেন তিনি। এসব ঘটনার বিচার চান তারা।

এদিকে ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলাম খানের বিরুদ্ধে ভূমি মন্ত্রণালয়ে লিখিত অভিযোগ দিয়েছেন শেখ মোঃ আঃ আলীম নামের এক ব্যক্তি।

তবে এসব অভিযোগ অস্বিকার করেছেন ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলাম খান। তিনি বলেন, ‘আমাকে কেউ টাকা দেয়নি এবং আমি কোন টাকা নেয়নি।’

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি