ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

ইতালি প্রবাসীর বাড়িতে শোকের মাতম

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৬, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ব্রাহ্মণবাড়িয়ার ইতালি প্রবাসী মোঃ শাহআলম ও তার ভগ্নিপতি সেলিম মিয়ার বাড়িতে শোকের মাতম চলছে। 

আজ শুক্রবার পাবিরারিক সিদ্ধান্তে তাদের নামাজে জানাযা ও দাফন সম্পন্ন হয়। এর আগে বৃহস্পতিবার রাত নয়টার দিকে তাদের কফিন বন্দি মরদেহ বাড়িতে আনা হলে এত হৃদয় বিদারক আবহের সৃষ্টি হয়। 

একদিকে মায়ের মৃত্যু অপরদিকে ছেলে ও জামাতার মৃত্যুতে পরিবারসহ পুরো গ্রাম জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

পরিবারের সদস্যরা জানান, অসুস্থতার খবর শুনে মাকে একনজর দেখতে সূদুর ইতালি থেকে ছুটে আসছিলেন প্রবাসী শাহ আলম। বিমানে উঠে খবর পান মমতাময়ী মা আর নেই। বিমানবন্দর নেমে মায়ের জানাযায় অংশ নিতে বাড়ি ফেরার পথে নরসিংদীর শিবপুরে তাকে বহনকারী গাড়ির সঙ্গে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রবাসী শাহআলমসহ তার ভগ্নিপতি সেলিম মিয়া ঘটনাস্থলে মারা যান।

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার নাটাই গ্রামের শাহজাহান মেম্বারের ছেলে শাহআলম ভাই-বোনদের মধ্যে তৃতীয়। গত ১৫ বছর আগে ইতালিতে পাড়ি জমিয়েছিলেন তিনি। সেখানেই স্ত্রী-সন্তান নিয়ে তার বসবাস। 

নিহত ভগ্নিপতি সেলিম পার্শ্ববর্তী ভাটপাড়া গ্রামের শামসুউদ্দিনের ছেলে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে দুপুরে মায়ের দাফন শেষ করে তাদের দু’জনের নিথর দেহ আনতে নরসিংদী ছুটে যান পরিবারের সদস্যরা। নিহতের ভাই জানান, তাদের বহনকারী মাইক্রোবাসটির ড্রাইভার বেপরোয়া গতিতে গাড়ি চালানোর পাশাপাশি ফোনে কথা বলছিলেন। এতে এই দুর্ঘটনা ঘটে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি