ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বিএনপিকে অনেক খেসারত দিতে হবে: ওবায়দুল কাদের

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:০৫, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনে ব্যর্থতা ও নির্বাচনে না আসায় বিএনপিকে অনেক খেসারত দিতে হবে। অচিরেই টের পাবে তারা রাজনীতিতে কতটা সংকোচিত।

সোমবার দুপুরে দাগনভূঞা-বুসরহাট সড়ক প্রশস্তকরণ কাজের পরিদর্শনকালে  সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এমন মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, সামনে উপজেলা পরিষদ নির্বাচন, এটিকে উম্মুক্ত করা হয়েছে। দল এবার কাউকে দলীয় মনোনয়ন দেবে না। নিজের যোগ্যতা প্রমাণের মাধ্যমে বিজয়ী হয়ে আসতে হবে। আপনাদের নিজের যোগ্যতা প্রমাণ করার সুযোগ এসেছে। 

বিএনপির মহসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, জেল থেকে বের হয়ে অসুস্থতার অজুহাতে তিনি জনগণের কাছে যাননি। তিনি ও তার দলের নেতৃবৃন্দ প্রথমে দাবি করেন তাদের ৪০ হাজার নেতাকর্মী জেলে রয়েছে। গত কয়েক দিনে কিছু সংখ্যক নেতাকর্মীর মুক্তির পর তারা ৪০ হাজার থেকে নেমে ৪ হাজারে নেমে আসেন। প্রশ্ন হচ্ছে চোর, ছেচরা, ডাকাত তাদেরকেও কি বিএনপি নিজেদের কর্মী দেখিয়েছেন। 

তিনি বলেন, অচিরেই ঢাকা-চট্টগ্রাম মহসড়কে সার্ভিস লেন করা হবে ও মহাসড়কটি অচিরেই ৬ লেনে উন্নীত করার সিদ্ধান্ত নেয় হয়েছে। ভবিষ্যতে মহাসড়কটিকে এলেভেটেড এক্সপ্রেসে রূপান্তর করার সিদ্ধান্ত নিতে হতে পারে।

এসময় উপস্থিত ছিলেন ফেনী সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক মুছাম্মৎ শাহিনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার দিন মোহাম্মদসহ বিভিন্ন পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যানসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও দলীয় নেতৃবৃন্দ।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি