ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মাদারীপুরে নসিমন-মোটরসাইকেল সংঘর্ষ, ২ যুবক নিহত

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩২, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

মাদারীপুর সদর উপজেলার আসমত আলী খান টোল প্লাজার সামনে মোটরসাইকেল ও নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার পখিরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন সদর উপজেলার ছিলারচর এলাকার রিফাত বালি (১৯) ও মারুফ সরদার (৩০)।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ১০টার দিকে রিফাত ও মারুফ মোটরসাইকেলে করে মাদারীপুর শহরের দিকে যাচ্ছিলেন। মাদারীপুর-শরিয়তপুর মহাসড়কের পখিরা এলাকার আসমত আলী খান টোল প্লাজার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। 

এতে মোটরসাইকেলের দুই আরোহী নসিমনে সঙ্গে আটকে ঝুলতে থাকেন। এই অবস্থায় তাদেরকে বেশ কিছু দূর টেনে হেচড়ে নিয়ে যায় নসিমনটি। এতে মোটরসাইকেল আরোহী একজনের শরীর থেকে পা বিছিন্ন হয়ে যায়। 

লোকজন এগিয়ে আসার আগেই নসিমন রেখে পালিয়ে যায় চালক।

মাদারীপুর জেলা ফায়ার সার্ভিস কর্মকর্তা নূর মোহাম্মদ জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে সড়কে পড়ে থাকা লাশ উদ্ধার করা হয়েছে। এর কিছুটা দূরে মোটরসাইকেলটি পড়ে থাকতে দেখা যায়। দুই জনের পকেটে থাকা মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় শনাক্ত করা হয়েছে।

পরে মাদারীপুর সদর থানা পুলিশের কাছে তাদের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস,এম সালাউদ্দীন জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। নসিমনটিকে থানায় নিয়ে আসা হয়েছে। এর চালককে দ্রুত খুঁজে বের করার চেষ্টা চলছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি