ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বালুবাহী বাল্কহেড ডুবে দুই যুবকের মৃত্যু, নিখোঁজ ১

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫২, ১ মার্চ ২০২৪

চট্টগ্রাম থেকে সন্দ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরে বালুভর্তি একটি বাল্কহেড ডুবে নবীর হোসেন (২১) ও সুকানি আব্দুল মান্নান (৩০) নামের দুই যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ইঞ্জিন মিস্ত্রি আব্দুল হান্নান (১৬) নিখোঁজ রয়েছেন। তাদের সবার বাড়ি লক্ষ্মীপুরের রামগতি উপজেলার আলেকজান্ডার এলাকায়।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে রামগতি থানার ওসি মোসলেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সকালে চট্টগ্রামের মিরসরাই-সীতাকুণ্ড এলাকার একটি খাল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নবীর হোসেন লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর আলেকজান্ডার ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বালুরচর গ্রামের ইব্রাহিম বেপারীর ছেলে এবং আব্দুল মান্নান একই এলাকার আইয়ুব আলীর ছেলে। নিখোঁজ হান্নান নিহত আইয়ুব আলীর ছোট ভাই।

নিহত নবীর চাচাতো ভাই মেজবাহ উদ্দিন হৃদয় জানান, নবী, হান্নান ও মান্নানসহ চট্টগ্রামের একজন ওই বাল্কহেডে ছিলেন। তারা ২৫ ফেব্রুয়ারি বালু নিয়ে চট্টগ্রাম থেকে সন্দ্বীপের উদ্দেশে তারা যাত্রা শুরু করেন। পথে বাল্কহেডটি ডুবে গিয়ে তারা ৪ জনই নিখোঁজ হন। অন্য বাল্কহেডের শ্রমিকদের মাধ্যমে ঘটনাটি পরিবারের লোকজন জানতে পারে। এরপর বিভিন্ন মাধ্যমে তাদের খোঁজ নেওয়া হয়। 
ঘটনার চারদিন পর বৃহস্পতিবার সকালে মীরসরাই-সীতাকুণ্ড এলাকার একটি খাল থেকে মান্নান ও নবীর মরদেহ উদ্ধার করা হয়। হান্নান এখনও নিখোঁজ রয়েছে বলে জানান হৃদয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় সীতাকুণ্ড থানা পুলিশ মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করেছে। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি