ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

বীর মুক্তিযোদ্ধা কাজী ওমর আলী আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৯, ৫ মার্চ ২০২৪

জেলা খাদ্য নিয়ন্ত্রক বগুড়া ও ভোরের কাগজের সাবেক স্টাফ রিপোর্টার কাজী সাইফুদ্দিন অভির পিতা গোপালগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী ওমর আলী আর নেই। 

গত ২ মার্চ শনিবার রাত পৌনে এগারটায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।  

তিনি মুত্রনালীর সমস্যাসহ নানা রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। 

রবিবার তার গ্রামের বাড়ী গোপালগঞ্জ সদর উপজেলার মাঝিগাতী ইউনিয়নের গোপিনাথপুর ঈদগাহ মাঠে  নামাজে  জানাজা শেষে রাষ্ট্রীয়  মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

বীরমুক্তিযোদ্ধা কাজী ওমর আলীর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি, আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, উপ দপ্তার সম্পাদক এ্যাডভোকেট সায়েম খান, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগ, গোপালগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ, ৩১তম বিসিএস ক্যাডার এসোসিয়েশন, বিসিএস ফুড এ্যাসোসিয়েশন, জেলা খাদ্য বিভাগ বগুড়াসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি