ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

গলায় দা ধরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৪৩, ১০ মার্চ ২০২৪

যশোরের শার্শা উপজেলার সীমান্তবর্তী একটি গ্রামে গলায় ধারালো দা ধরে মৃত্যুর ভয় দেখিয়ে এক গৃহবধূকে (২১) ধর্ষণের অভিযোগ উঠেছে। 

শার্শা উপজেলার আমলাই গ্রামে ঘটনাটি বৃহস্পতিবার (৭ মার্চ) রাতে ঘটলেও পুলিশ জেনেছে শনিবার। বিষয়টি নিশ্চিত করেন গোগা ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম জানান।

ধর্ষক ঈমাম হোসেন (২৮) উপজেলার আমলাই গ্রামের আমির হোসেনের ছেলে।

নির্যাতিতা গৃহবধূর শাশুড়ি বলেন, বৃহস্পতিবার রাতে আমরা বাড়ির সবাই ওয়াজ মাহফিল শুনতে যাই। বউমা অসুস্থতা বোধ করার সে ওয়াজ মাহফিল শুনতে না গিয়ে ঘরের দরজা আটকে ঘুমিয়ে পড়ে। রাত ১০টার দিকে অভিযুক্ত ঈমাম প্রথমে বাড়ির সামনের লাইট ভেঙ্গে ফেলে। পরে ঘরের দরজার সিটকিনি ভেঙে ঘরে প্রবেশ করে সে। এসময় সে বউমার গলায় ধারালো দা ধরে মৃত্যুর ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় বলে বউমা জানিয়েছে।

ইউপি সদস্য সাইফুল ইসলাম বলেন, ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী বিষয়টি আমাকে জানালে আমি ঈমাম হোসেনকে  ক্লাবে নিয়ে জিজ্ঞাসা করলে সে ধর্ষণ করেছে বলে স্বীকার করে। পরে আমি বিচার করতে পারবো না বলে তাদের আইনের আশ্রয় নিতে পরামর্শ দেই।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মনিরুজ্জামান বলেন, ঘটনাটি পুলিশকে কেউ জানায়নি। আজ ঘটনাটি জানার সঙ্গে সঙ্গে পুলিশের একটি টিম নির্যাতিতার বাড়ি পাঠানো হয় এবং তাদের আইনগত সকল সহযোগিতা পুলিশের পক্ষ থেকে দেওয়া হবে বলে আশ্বস্ত করার পর তারা থানায় অভিযোগ দায়ের করেন। 

তদন্ত করে দ্রুত অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি