ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

পটুয়াখালীতে হত্যা মামলার আসামি কিশোরগ্যাংয়ের ২ সদস্য আটক

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫১, ২৪ মার্চ ২০২৪

পটুয়াখালীর গলাচিপায় আলোচিত কিশোরগ্যাং কর্তৃক নিহত জিসান হত্যা মামলার প্রধান আসামি বাইক বাপ্পি গ্রুপের প্রধান বাপ্পি এবং তার সহযোগী মাহিনকে আটক করেছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা। 

রোববার দুপুরে পটুয়াখালী র‌্যাব-৮ ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৮ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল যুবায়ের আলম শোভন।

তিনি সাংবাদিকদের বলেন, চলতি মাসের ৮ তারিখে রাতে কিশোরগ্যাং বাইক বাপ্পি গ্রুপের প্রধান বাপ্পি গলাচিপা উপজেলার দক্ষিণ চর বিশ্বাসের বটতলা এলাকায় আধিপত্য বিস্তারের উদ্যেশ্যে মোটরসাইকেল চালিয়ে ধুলো উড়িয়ে শোডাউন দিচ্ছিলো। এমন সময় ওই এলাকার হাজী কেরামত আলী ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র জিসান তাকে থামিয়ে ধুলো না উড়ানোর জন্য অনুরোধ করে।

এতে ক্ষিপ্ত হয়ে বাপ্পি তার সাঙ্গপাঙ্গদের নিয়ে জিসানকে মারধর করে গুরুতর আহত করে। আহত জিসানকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে তাকে ঢাকা মেডিকেলে ১১ দিন চিকিৎসা শেষে জিসানকে বাড়ি নিয়ে আসা হয়। গত ১৯ মার্চ বাড়িতে বসে জিসান ফের অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।  

এ ঘটনায় ওই রাতেই জিসানের বাবা মশিউর রহমান নান্নু বাপ্পি, মাহিনসহ কয়েকজনের নামে গলাচিপা থানায় মামলা দায়ের করে। মামলা আমলে নিয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় শনিবার ভোলা জেলার দক্ষিণ আইচা থানার করিমপাড়া এলাকার এক আত্মীয়ের বাড়ি থেকে বাপ্পিকে আটক করে এবং মাহিনকে বান্দরবান জেলার আর্মিপাড়া থেকে আটক করা হয়। 

আসামিদেরকে গলাচিপা থানায় হস্তান্তর করা হয়েছে। কিশোরগ্যাংয়ের দৌরাত্ম ঠেকাতে র‌্যাব বদ্ধ পরিকর বলে জানান র‌্যাব-৮ অধিনায়ক যুবায়ের।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি