ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

মোংলায় নৌকা-ঈগলের রেশ কাটেনি এখনও, শিশুসহ আহত ৩

মোংলা প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:১৩, ২৬ মার্চ ২০২৪

সংসদ নির্বাচনের দুই মাস পার হলেও মোংলায় সহিংসতার রেশ কাটেনি এখনও। ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর সমর্থক চিলা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও হত্যা মামলাসহ একাধিক মামলার আসামি হালিম হাওলাদারের নেতৃত্বে রোববার (২৫ মার্চ) রাতে নৌকা প্রতীকের সমর্থকের ওপর হামলা হয়েছে। এ হামলা থেকে রেহাই পায়নি ৮ বছরের শিশুও। 

এ ঘটনায় সাবেক ইউপি সদস্য ও হত্যা মামলাসহ একাধিক মামলার আসামি হালিম হাওলাদারসহ চারজনকে আসামি করে মোংলা থানায় এজাহার দায়ের করেছেন বেল্লাল সরদার। 

তিনি জানান, গত ২৫ মার্চ সন্ধ্যায় ৮ বছরের শিশু সন্তানকে নিয়ে ঈদের জামা কাপড় কেনার জন্য তার জামাই সাইদুল শেখ এবং চাচাতো ভাই আলামিন সরদার মোংলা শহরে চাচ্ছিলেন। কিন্তু পূর্ব শত্রুতার জেরে চাঁদপাই ইউনিয়নের কানাই নগর এলাকার তালতলা গ্রামে আগে থেকে ওঁৎ পেতে থাকা চিলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও হত্যাসহ একাধিক মামলার আসামি হালিম হাওলাদার (৫০), তার বড় ভাই সত্তার হাওলাদার (৫৬), ছেলে সোহাগ হাওলাদার (২৭) ও সোহেল হাওলাদার (৩৭)সহ অজ্ঞাতনামা কয়েকজন মিলে সাইদুল শেখকে কুপিয়ে যখম করে। 

এসময় বেল্লাল সরদারের কোলে থাকা ৮ বছরের শিশু সন্তান রাজা হাওলাদারকে মাটিতে আচড়ে কিল ঘুষি দিয়ে আঘাত করা হয়। পরে তাদেরকে আহত অবস্থায় স্থানীয়রা মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এজাহারের সত্যতা স্বীকার করে মোংলা থানার ওসি কে এম আজিজুল ইসলাম বলেন, এ ঘটনায় তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

এদিকে, থানায় এজাহার দায়ের কারণে ক্ষীপ্ত হয়ে হালিম হাওলাদারের ভাই আলম হাওলাদার ওরফে হাজী আলম বেল্লাল সরদারকে নানা রকম ভয়ভীতি প্রদর্শন করছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি