ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

প্রবাসী ছেলের কলে মায়ের মরদেহ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৪৯, ২৭ মার্চ ২০২৪ | আপডেট: ০৯:৫১, ২৭ মার্চ ২০২৪

নরসিংদীর পলাশে এক নারীর উদ্ধার করেছে পুলিশ। মাকে কল দিয়ে না পেয়ে প্রতিবেশীকে জানায় প্রবাসী ছেলে। তারা এসে গলাকাটা মরদেহ দেখতে পায়।

মঙ্গলবার (২৬) মার্চ রাতে উপজেলার চর্নগরদী এলাকায় তার নিজগৃহের একটি খাটের উপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত দেলোয়ারা বেগম (৬২) মরহুম মালেক দেওয়ানের স্ত্রী এবং ওই বাড়ির গৃহকত্রী ছিলেন।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, নিহতের তিন ছেলে সন্তানের মধ্যে দুজন প্রাবাসে এবং একজন অনত্র বসবাস করেন। প্রতিদিনের ন্যায় প্রবাসী ছেলে মাকে কল দিয়ে না পাওয়ায় প্রতিবেশীকে মায়ের খোঁজ নিতে বলেন। এসময় প্রতিবেশীরা বাড়িতে এসে সারাশব্দ না পেয়ে ঘরে প্রবেশ করে গলাকাটা মরদেহ দেখতে পায়। 

পরে পুলিশে খবর দিলে থানা পুলিশ এবং পিআইবি পুলিশ সদস্য ঘটনাস্থল পরিদর্শন করেন। 

নিহতের সন্তানদের অভিযোগ, প্রতিবেশী হাবিল মিয়ার পরিবারের সাথে জমি সংক্রান্ত বিরোধ এমনকি আদালতে একাধিক মামলাও রয়েছে তাদের। তারাই এই ঘটনা ঘটাতে পারে।

পশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন জানান, খবর পেয়ে থানা এবং পিবিআই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কে বা কারা এই ঘটনার সাথে জড়িত তা প্রাথমিকভাবে বলা যাচ্ছে না। পরিবারের পক্ষ থেকে প্রাপ্ত তথ্য এবং অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।  

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি