ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ভান্ডারিয়ায় জাইকার অর্থায়নে প্রো-প্রোপাইলিন প্লাস্টিকের বেঞ্চ বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪০, ২৭ মার্চ ২০২৪ | আপডেট: ২৩:৪২, ২৭ মার্চ ২০২৪

পিরোজপুরের ভান্ডারিয়ায় বিভিন্ন মাধ্যমিক স্কুল ও কলেজের মাঝে জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা) এর অর্থায়নে নির্মিত প্রো-প্রোপাইলিন প্লাস্টিকের বেঞ্চ বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (২৭ শে মার্চ) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) এর আওতায় উপজেলার ৫৬টি মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকদের মাঝে ৫৭৩ জোড়া বেঞ্চ বিতরণ করেন পিরোজপুর ২ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ (এমপি)।

পরে একই সভাকক্ষে বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ এবং উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক উদ্যেক্তা যুব ঋণের চেক ও নিবন্ধনকৃত সংগঠনের সনদপত্র বিতরণ করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার ইয়াসিন আরাফাত রানা এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পিরোজপুর ২ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ (এমপি)। অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) সোলাইমান, পৌর মেয়র ফাইজুর রশিদ খশরু, ধাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, উপজেলা প্রকৌশলী আফসার মোঃ বজরুল আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার জহিরুল আলম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার সহ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গন উপস্থিত ছিলেন।

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি