ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

এসিল্যান্ডের গাড়িচাপায় ব্যবসায়ী নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১১:৩৪, ১ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের এসিল্যান্ডের দ্রুত গতির গাড়ির চাপায় ওয়াহিদ হোসেন দিলীপ নামে এক টাইলস ব্যবসায়ী নিহত হয়েছেন। 

রোববার সন্ধ্যায় উপজেলার আমিনপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওয়াহিদ হোসেন সোনারগাঁ পৌরসভার রাইজদিয়া গ্রামের মসলেউদ্দিনের ছেলে।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ওয়াহিদ উপজেলার কামাল ভূঁইয়া মার্কেটে দোকান নিয়ে টাইলস ব্যবসা করেন। ইফতারের আগ মুর্হূতে দোকান থেকে বেড়িয়ে অটোরিকশায় গোডাউন থেকে টাইলস আনতে যায়।  রিকশাচালককে গুদামে পাঠিয়ে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন তিনি। ওই সময় সাদা রঙের সোনারগাঁ উপজেলা সহকারী কমিশরার (ভূমি) মো. ইব্রাহিমের সরকারী গাড়ি দ্রুত গতিতে এসে তাকে চাপা দেয়। 

গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা ওয়াহিদকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তবে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। 

স্থানীয়রা জানায়, দুর্ঘটনার সময় একটি বাড়ির অংশ ভেঙ্গে ভেতরে গিয়ে আটকা পড়ে গাড়িটি। সেসময় এসিল্যান্ড মো. ইব্রাহিম, তার প্রধান সহকারী দিপাল দেবনাথ ও কর্মচারী সোহানসহ চালক গাড়িতে ছিলেন। 

ঘটনার পরপরই তারা গাড়িটি ফেলে চলে যায়। এঘটনায় নিহতের স্বজনরা সুষ্ঠু বিচার দাবি করেন।

এ ঘটনায় এসিল্যান্ড বা তার গাড়ির চালকের গাফলতি থাকলে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। একই সঙ্গে নিহত পরিবারকে সহযোগিতাসহ তদন্ত করে পরবর্তীতে পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি