ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

প্রথমবার নারী ইউএনও পেলো মোংলা

মোংলা প্রতিনিধি 

প্রকাশিত : ১২:০৫, ৩ এপ্রিল ২০২৪

বাগেরহাটের মোংলা উপজেলায় প্রথমবারের মতো নারী নির্বাহী কর্মকর্তা হিসেবে (ইউএনও) যোগদান করেছেন নিশাত তামান্না। তিনি নারায়ণ চন্দ্র পালের স্থলাভিষিক্ত হয়েছেন। 

মঙ্গলবার (২ এপ্রিল) বিকালে মোংলা উপজেলার নির্বাহী কর্মকর্তার দায়িত্ব বুঝে নেন তিনি। এর আগে তিনি বরিশাল বিভাগের সিনিয়র সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

নিশাত তামান্না ৩৫তম বিসিএস (প্রশাসন) ক্যাডার। তিনি পিরোজপুর থেকে ২০০৯ সালে এইচএসসি পাসের পর ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ২০১৫ সালে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক পাস করেন। পরে তিনি বরগুনা জেলার বেতাগী, তালতলী ও সদরের সহকারী কমিশনার (ভূমি) কর্মজীবন শুরু করেন।

মঙ্গলবার মোংলা উপজেলার ইউএনও হিসেবে দায়িত্বভার গ্রহণের সময় বিদায়ী ইউএনও নারায়ণ চন্দ্র পাল নিশাত তামান্নাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

একটি পৌরসভা ও ছয়টি ইউনিয়নের সমন্বয়ে মোংলা উপজেলাটি গঠিত। এখানে যোগদান করে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিশাত তামান্না বলেন, ‘মোংলা উপজেলায় প্রথম নারী ইউএনও হিসেবে যোগদান করতে পেরে আমি খুবই আনন্দিত। আমাদের সমাজে নারীরা পিছিয়ে নেই। সবার সহযোগিতা নিয়ে আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করতে চাই। আশা করি, অর্পিত সকল দায়িত্ব সঠিকভাবে পালন করতে সক্ষম হবো।’

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি