ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে অটোরিকশার চাপায় স্কুলছাত্র নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৭, ১৫ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জ শহরের শহীদনগর এলাকায় অটোরিকশার চাপায় হোসেন মিয়া (১২) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এতে ক্ষুব্ধ হয়ে এলাকাবাসি ঘাতক অটোরিকশাটি ভাঙচুর করে। এ ঘটনা অটোরিকশা চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সোমবার দুপুরে সদর উপজেলার গোগনগর ইউনিয়নের শহীদনগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হোসেন মিয়া ওই এলাকার মেম্বার গলি ফিরোজ মিয়ার ছেলে ও বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। 

স্থানীয়রা জানান, দুপুরে নিহত হোসেন তাদের বাড়ির পাশের রাস্তায় দাঁড়িয়ে ছিল। এসময় দ্রুতগতির ওই অটোরিকশাটি তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। 

শিশুটির মৃত্যুর খবর শুনে তার স্বজন ও বিক্ষুব্ধ এলাকাবাসী ঘাতক অটোরিকশাটি ভাঙচুর করে। এসময় আটোচালককে মারধর করে পুলিশের কাছে সোপর্দ করে তারা। 

শিশুর মৃত্যুর ঘটনায় মামলা প্রক্রিয়াধীন জানিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, শিশু হোসেনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। দ্রুতগতির অটোরিকশার চাপায় শিশুটির মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে অতিরিক্ত রক্তক্ষরণে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। 

এ ঘটনায় শিশুর পরিবারের পক্ষ থেকে দায়ের করা মামলায় আটোচালক মোশারফ (২৮) গ্রেপ্তার করা হয়েছে। তার বাড়ি পাবনার বেড়া বিজয়নগর গ্রামে। সে ভাড়া থাকে শহীদ নগর রোমান মিয়ার বাড়িতে। তার বিরুদ্ধে পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি