ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

শিবচরে বজ্রপাতে গৃহবধূ ও যুবকের মৃত্যু

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১১:২৫, ১৭ এপ্রিল ২০২৪

মাদারীপুরে শিবচরে পৃথকস্থানে বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকালে শিবচর উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের সোতারপাড় এবং বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর এলাকা এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সোতারপার এলাকার আকমল ঢালীর স্ত্রী শারমিন আক্তার (৩৫) এবং শেখপুর এলাকার জেলাউদ্দিন মুন্সীর ছেলে মোঃরাশেদ মুন্সী (২৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকালে ঝড়ো বাতাস ও বৃষ্টি শুরু হয়। একইসঙ্গে বজ্রপাতও হতে থাকে। এ সময় বহেরাতলা উত্তর ইউনিয়নের সোতারপার এলাকার আকমল ঢালীর স্ত্রী শারমিন আক্তার রান্নাঘর থেকে বসতঘরে যাওয়ার সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান। 

অন্যদিকে ফসলের ক্ষেতে কাজ করার সময় বজ্রপাতে ঘটনাস্থলেই বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর এলাকার মোঃ রাশেদ নামের এক যুবকের মৃত্যু হয়।

শিবচরের বাঁশকান্দি ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান খোকন জানান, মঙ্গলবার বিকালে বাঁশকান্দি ইউনিয়নের ভাওরকান্দি গ্রামের কৃষক রাশেদ মুন্সী পাটের বীজ তুলতে গিয়েছিলেন। এ সময় বজ্রপাতে রাশেদ মারা যান।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার জানান, বজ্রপাতে নিহত শারমিন নামের নারীকে হাসপাতালে আনা হয়েছিল। তাকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। হয়তো পথেই তিনি মারা যান।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, বজ্রপাতে আলাদা ঘটনায় দুইজনের মৃত্যুর বিষয়টি দুঃখজনক। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি