ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

ফরিদপুরে ট্রেন আটকে মানববন্ধন

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৩, ৫ মে ২০২৪

ফরিদপুরে স্টপেজের দাবিতে ট্রেন আটকে মানববন্ধন করেছে সর্বস্থরের জনগণ।

চন্দনা কমিউটার ট্রেনের (রাজবাড়ী-ভাঙ্গা-রাজবাড়ী) ফরিদপুর রেলস্টেশনে স্টপেজের দাবিতে ফরিদপুরের সর্বস্তরের জনগণের ব্যানারে আজ রোববার সকাল ৫টা ৩৭ মিনিট থেকে ৫টা ৪৯ মিনিট পর্যন্ত উক্ত কর্মসূচি পালন করা হয়। 

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ফরিদপুর জেলা শাখার সভাপতি আবরার নাদিম ইতু'র সভাপতিত্বে শহরের রেলস্টেশন ট্রেন লাইনে ট্রেন আটকে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
 
মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন ফরিদপুর সিটি পেইজের সদস্য আশিষ কুমার কুন্ডু, সেলিম মিয়া, আলী মকিম, ঘুরিফিরি ফরিদপুরের সদস্য ইকবাল হোসেন, সোহান আলী ,আরিফ শেখসহ ফরিদপুরের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।  

মানবন্ধনে বক্তারা বলেন, ফরিদপুর একটি  প্রাচীন জেলা শহর এবং অসংখ্য যাত্রী ফরিদপুর থেকে ভাঙ্গার উদ্দেশ্যে প্রতিনিয়ত যাত্রা করে। স্বল্প খরচ এবং অল্প সময়ে তারা এই ট্রেনে যাতায়াত করতে পারে। কিন্তু স্টপেজ না থাকায় যাতায়াতের সুবিধা থেকে বঞ্চিত হবে এই অঞ্চলের বাসিন্দারা। 

তারা আগামীকাল থেকে যাতে ফরিদপুরবাসী সুবিধা পেতে পারে সেজন্য কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানান। 

প্রসঙ্গত, গতকাল শনিবার দুপুরে মাদারীপুর জেলার শিবচর রেলওয়ে স্টেশনে রাজবাড়ী-ভাঙ্গা-রাজবাড়ী (চন্দনা কমিউটার) ও ভাঙ্গা-ঢাকা-ভাঙ্গা (ভাঙ্গা কমিউটার) ট্রেন দুটির উদ্বোধন করেন রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি