ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

অপু বিশ্বাসের পাশে মেয়র আইভী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৯, ১৯ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ২০:০১, ১৯ ডিসেম্বর ২০১৭

মঞ্চে অপু বিশ্বাস ও মেয়র সেলিনা হায়াৎ আইভী

মঞ্চে অপু বিশ্বাস ও মেয়র সেলিনা হায়াৎ আইভী

শাকিব খান-অপু বিশ্বাসের ডিভোর্স নিয়ে সারা দেশেই আলোড়ন সৃস্টি হয়েছে। দীর্ঘ আট বছরের সংসার জীবনের ইতি টানার পথে এখন তারা। ২০০৮ সালে ভালোবেসে ঘর বাঁধেন বাংলা চলচ্চিত্রের এই জনপ্রিয় জুটি। কিন্তু বর্তমানে দুজন বসবাস করছেন দুই মেরুতে। গত ২৮ নভেম্বর শাকিব খান তার স্ত্রীর বিরুদ্ধে কিছু অভিযোগের আলোকে ডিভোর্স লেটার পাঠান। এরপর থেকেই বিষয়টি আলোচনার কেন্দ্রবিন্দুতে। অনেকে তাকে সহমর্মিতা জানিয়েছেন। এবার তার পাশে দাঁড়ানোর কথা বললেন নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভী।

মহান বিজয় দিবস উপলক্ষে সোমবার ১৮ ডিসেম্বর রাতে নারায়ণগঞ্জ ক্লাবে সদস্যদের নিয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন মেয়র সেলিনা হায়াৎ আইভী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। অনুষ্ঠানে আইভী অপু বিশ্বাসের বর্তমানে ঘটে যাওয়া ঘটনা নিয়ে কথা বলেন।    

সেলিনা হায়াৎ আইভী বলেন, আমি আজকে এখানে উপস্থিত হয়েছি একজন ক্লাব মেম্বার হিসেবে। কিছু বলার জন্য আসেনি। আমি আপনাদের মতোই ক্লাবের একজন সাধারণ সদস্য। চিত্রনায়িকা অপু বিশ্বাস যেহেতু আমাকে কিছু কথা বলতে বলেছে, তাই তাকে সম্মান করেই বলছি। মানুষের জীবনে হার জিত থাকেই। খারাপ ভালো মিলিয়ে মানুষের জীবন। নারীদের ক্ষেত্রে কিছু হলেই সমাজ নারীদের দিকেই আঙ্গুল তোলে। দোষ যারই হোক, সেটা নারীদের ওপর দিয়েই যাবে। সে ক্ষেত্রে আমি বলবো আপনাকে সাহসি হতে হবে। আত্মবিশ্বাসী হতে হবে।

অপুকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, ব্যক্তি জীবনে যদি আপনি পরিষ্কার থাকেন তাহলে ভয় পাওয়ার কিছু নেই। যার সাহস আছে সে এগিয়ে যাবে। নিজের সঙ্গে প্রতারণা করা যাবে না। সত্য যত কঠিনই হোক সেটা প্রকাশ করতে হবে। তাই আমি বলবো সাহস হারাবেন না।     

 

 এসি/ এসএইচ

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি