ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

৬৫০ পরিবারে  সন্দ্বীপ ফ্রেন্ডস সার্কেল অ্যাসোসিয়েশনের  শীতবস্ত্র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৯, ৫ ফেব্রুয়ারি ২০১৮

`উঠো জাগো এবং শ্রেয়কে বরণ করো` এই মন্ত্রে দীক্ষিত সন্দ্বীপ ফ্রেন্ডস সার্কেল অ্যাসোসিয়েশনের উদ্যেগে সন্দ্বীপের পূর্ব বেড়িবাধ সংলগ্ন এলাকায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্র বিতরণ করা হয়েছে শুক্রবার সকাল ১০টায় গুপ্তছড়া বেঁড়িবাধ থেকে কাছিয়াপাড়, বাউরিয়া, গাছুয়ার বিভিন্ন পয়েন্টে মোট ৬৩৫ পরিবারে শীতার্ত মানুষের মাঝে এই শীতবস্ত্র দেওয়া হয়

সংগঠনের কলেজ শাখা পর্যায়ক্রমে এবি কলেজ, এম আর কলেজ, উত্তর সন্দ্বীপ কলেজ কমিটির শতাধিক তরুণের অংশগ্রহণে তৃণমূলের অসহায় সুবিধা বঞ্চিত মানুষদের নিজ হাতে কম্বল, সুয়েটার,শিশু নারীদের মাঝে এ কাপড় বিতরণ করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা কাজী ইফতেখারুল আলম তারেক বলেন, এ শীতে সন্দ্বীপে বেঁড়িবাধ সংলগ্ন মানুষের দুদর্শা আমরা প্রত্যক্ষ করেছি, মানবিক দিক বিবেচনায় অসহায় মানুষের মানুষের দ্বারে দ্বারে আমাদের কর্মীদের পাঠিয়েছি। কর্মীদের প্রত্যক্ষ তথ্য উপাত্তের ভিত্তিতে শতাধিক তরুণদের অংশগ্রহণের মাধ্যমে ছয় শতাধিক মানুষের হাতে গরম কাপড় তুলে দিতে পেরে ভালো লাগছে। সংগঠনটি সব সময় মানবিক দিক বিবেচনায় মাথায় রেখে কাজ করবে।

বীর মুক্তিযোদ্ধা সফিকুল আলম মানিক বলেন, সংগঠনটি শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে প্রমাণ করেছে তারা সন্দ্বীপের মাটি ও মানুষের প্রতিনিধিত্ব করছে।মানুষের সুখ দুঃখ অনুভবের শক্তি এই তরুণের আছে। আমি গর্বিত এই সংগঠনটি প্রতিটির কর্মীর জন্যে।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আমির হোসেন রিশাদ, সহসভাপতি রিধোয়ানুল বারী, সমন্বয়ক সন্জয় মজুমদার, হাসান বিএল, শ্যামল, আরিফ।

এবি কলেজ সমন্বয়ক জাবেদ হোসেন, সভাপতি হায়দার গাজী, সেক্রেটারি সাজ্জাদ হোসেন সাজু, সহসভাপতি জিহাদ হোসেন, এস এম শরিফল ইসলাম সৌরভ, শাকিল হোসেন (মিডিয়া), সোহাগ হোসেন, মো. ফাহিম, ফয়সাল, শাকিল, সজীব মজুমদার, ওরিন, শাকিল, রাজুৎ, এম আর কলেজ সভাপতি সালাউদ্দিন জিসান, সেক্রেটারি সৌমিএ সৌরভ, সাংগঠনিক সম্পাদক এম এইচ রানা, রকি, উত্তর সন্দ্বীপ কলেজ সভাপতি পায়েল মাহমুদ, সেক্রেটারি মো. জয়, বাসুদেব, সজীব মজুমদার, সজীব, মোশাররফ, দিদার, মান্না, মিলাদ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন সফিকুল আলম মানিক, তাজাম্মল হোসেন, হুমায়ুন কবির, জাহাঙ্গীর আলম, টুটুল, রিপনসহ বেঁড়িবাধ এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি