ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৭, ২৯ এপ্রিল ২০১৮

সাতক্ষীরার সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নবাব আলি (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি হত্যা, ডাকাতি, দস্যুতা ও ছিনতাইসহ কমপক্ষে ১৫টি মামলার পলাতক আসামি বলে জানিয়েছে পুলিশ।

রোববার ভোরে উপজেলার আবাদেরহাট এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের দবি, নিহত নবাব আলী আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও নবাব বাহিনী প্রধান। তিনি সাতক্ষীরা সদর উপজেলার বকচরা গ্রামের মজিদ মোল্লার ছেলে বলে জানিয়েছে পুলিশ।

সদর থানার ওসি মারুফ আহমেদ বলেন, নবাব আলিকে শনিবার পাটকেলঘাটা থানা পুলিশ মিঠাবাড়ি গ্রাম থেকে গ্রেফতার করে। পরে তাকে সাতক্ষীরার একটি মামলায় গ্রেফতার দেখিয়ে রাতে তার স্বীকারোক্তি মোতাবেক অস্ত্র উদ্ধারের জন্য সদর উপজেলার আবাদেরহাটে নেওয়া হলে তার বাহিনীর লোকজন নবাবকে ছিনিয়ে নেওয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি করে। এ সময় নবাব আলি দুইপক্ষের মধ্যে পড়ে ক্রসফায়ারে আহত হয়। পরে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। ‘বন্দুকযুদ্ধের’ সময় সাতক্ষীরা সদর থানার উপ পরিদর্শক ইব্রাহীম খলিল ও দুই কনস্টেবল আশিকুজ্জামান ও তুহিন আহত হয়েছেন বলে জানিয়েছেন ওসি।

একে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি