ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৮, ২৫ মে ২০১৮

ময়মনসিংহে ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী রাজন নিহত হয়েছেন। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। নিহতের বিরু‌দ্ধে মাদকসহ অন্যান্য আইনে ৫টি মামলা রয়ে‌ছে বলে জানিয়েছে পুলিশ। জেলা গো‌য়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার রাত পৌনে ২টার দিকে জেলা শহরের পু‌রো‌হিত পাড়া রেলও‌য়ে ক‌লোনি এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল তল্লাশি করে ৪০০ পিস ইয়াবা, ‌তিন‌টি গু‌লির খোসা, একটি চাইনিজ কুড়াল ও একটি হাঁসুয়া উদ্ধার করা হয়েছে।

আশিকুর রহমান জানান, শহরের পু‌রো‌হিত পাড়া রেলও‌য়ে ক‌লোনির ভাঙা ওয়াল রেনু বেগ‌মের বাড়ির পাশের পুকুর পা‌ড়ে আলালসহ এলাকার মাদক ব্যবসায়ীরা মাদক ভাগাভাগি করছে এমন তথ্যের ভিত্তিতে ডিবির একটি টিম সেখানে অভিযান চালায়। মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি চালালে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী রাজনকে উদ্ধার করা হয়। পরে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাজনকে মৃত ঘোষণা করেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি