ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৩৫, ২৯ মে ২০১৮

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে উপজেলার শেয়ালা মাঠ এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি এলজি, তিন রাউন্ড গুলি এবং গুলির খোসা ও ২৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছেন।
নিহতরা হলেন- দৌলতপুর উপজেলার প্রাগপুর এলাকার টাইটেল (৩৫) এবং মুন্সিগঞ্জ এলাকার মোকাদ্দেস (৩৬)। মোকাদ্দেস দৌলতপুর উপজেলার মুন্সিগঞ্জ এলাকার মৃত রেজাউল হকের ছেলে ও ফজলুর রহমান টাইটেল একই উপজলার প্রাগপুর গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে।
কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাব্বিরুল ইসলাম জানান, দৌলতপুর উপজেলার শেয়ালা মাঠ এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ও দৌলতপুর থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালান আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুজন মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি