ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চৌধুরী পাঠাগারের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৩, ২৩ আগস্ট ২০১৮ | আপডেট: ১৮:২১, ২৫ আগস্ট ২০১৮

চৌধুরী সমাজ কল্যাণ পাঠাগারের উদ্যোগে কাশীপুর গ্রামের রাস্তা কবরস্থানসহ এলাকার বিভিন্ন স্থানে প্রায় দু্ই হাজার গাছের চারা রোপনের কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার পাঠাগারের সামনে প্রধান সড়কে ফলজ গাছ রোপনের মধ্য দিয়ে উদ্বোধন করা হয়। ফেনী জেলার ৮নং রাধানগর ইউপি চেয়ারম্যান রবিউল হক চৌধুরী এ কর্মসূচির উদ্বোধন করেন।   

পাঠাগারের সভাপতি ও সাংবাদিক আউয়াল চৌধুরীর সভাপতিত্বে এ সময় রবিউল হক চৌধুরী বলেন, এ এলাকার যুবকদের এ ধরণের উদ্যোগে আমি ভীষণ খুশি। যেখানে এখনকার তরুণেরা মাদকে আসক্ত সেখানে তারা এ সামাজিক কাজগুলো করছে। যুবকদের এ জন্য আমি সাধুবাদ জানাই। এ পাঠাগারের মাধ্যমে তারা সমাজে আলো ছড়াচ্ছে। তাদের এ রকম মহতি উদ্যোগে আমি একাত্ততা প্রকাশ করছি। যে কোন সময় যে কোন প্রয়োজনে তারা সব সময় আমাকে পাশে পাবে। 

বৃক্ষ রোপন কর্মসূচিতে আরও উপস্হিত ছিলেন- ইউপি সদস্য হোসাইন আহমেদ বাচ্চু ,বিশিষ্ট সমাজসেবক নূর উল্লাহ খান বাচ্চু, সমাজসেবক আনিচুল হক, গিয়াস উদ্দিন, ফরিদ আহমদ চৌধুরী, ফিরোজ চৌধুরী হিরু,আব্দুল কাইয়ুম চৌধুরী মুকুল, বুলবুল চৌধুরী, অ্যাডভোকেট জহির উদ্দিন চৌধুরী, মাহবুবুর রহমান চৌধুরী কর্নেল, ইঞ্জিনিয়ার জাহেদুল আলম চৌধুরী, শহিদুল ইসলাম চৌধুরী,সাহেদুল আলম চৌধুরী রিগান, মাহিদ, অহিদুল্লাহ, মো. ইউনূছ,মিশু, জাসুসহ আরও অনেকে।       

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি