ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

নওগাঁয় অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০২, ৭ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৭:০৯, ৭ সেপ্টেম্বর ২০১৮

নওগাঁর মান্দা উপজেলার ভালাইন ইউনিয়নের চকভালাইন হঠাৎপাড়া গ্রামে এক পানির ট্যাংকি থেকে অন্ত:সত্তা গৃহবধুর লাশ করছে পুলিশ। নিহত গৃহবধুর নাম সজনী খাতুন। আজ দুপুরে এই ঘটনা ঘটে। মান্দা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার হাফিজুল ইসলাম এই ঘটনা সত্যতা নিশ্চিত করেছে।

তিনি বলেন,তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত গৃহবধূ ওই গ্রামের ওয়াজেদ আলীর স্ত্রী। ঘটনার পর থেকে ঘাতক স্বামী পলাতক রয়েছে।

স্থানীয়রা জানান, দাম্পত্য কলহের জের ধরে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে স্বামী ওয়াজেদ আলী তার স্ত্রী সজনী খাতুনকে বেদম মারপিট করে। শুক্রবার সকাল থেকে তাদের দু’জনকে বাড়িতে আর দেখা যায়নি।

সকাল ৯টার দিকে প্রতিবেশি আব্দুল খালেকের বাড়ির পেছনে পানির ট্যাংকির ভেতরে সজনীর লাশ দেখতে পেয়ে পুলিশে সংবাদ দেয়া হয়। স্থানীয়রা আরও জানান, নিহত সজনীর স্বামী ওয়াজেদ আলী বখাটে প্রকৃতির যুবক। গত ২৬ জুলাই একটি চুরি মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছিল। ঈদের আগে আদালত থেকে সে জামিনে বেরিয়ে আসে।

মান্দা থানার ওসি মাহবুব আলম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তাদের শয়নঘরে ছোপছোপ রক্তের দাগ রয়েছে। উপর্যুপরি নির্যাতনের কারণে গৃহবধূ সজনীর মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি