ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

বগুড়ায় ছুরিকাঘাতে যুবককে হত্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৬, ৮ সেপ্টেম্বর ২০১৮

বগুড়া শহরে সাকিল আহম্মেদ (২৫) নামের এক যুবককে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন বিশাল (২৪) নামে আরেক যুবক।

শুক্রবার রাতে শহরের চকসূত্রাপুর চামড়ার গুদাম এলাকায় এ ঘটনা ঘটে। বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (টিএসআই) আব্দুল আজিজ মণ্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত শাকিল শহরের কলোনি এলাকার শাহজালালের ছেলে বলে জানা গেছে। তার বিরুদ্ধে সদর থানায় অস্ত্র ও এসিড আইনসহ বিভিন্ন আইনে পাঁচটি মামলা রয়েছে। আর আহত বিশাল শহরের রহমান নগর এলাকার সোনা মিয়ার ছেলে।

উপ-পরিদর্শক আব্দুল আজিজ মণ্ডল জানান, শুক্রবার রাতে কয়েকজন বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে করে চকসূত্রাপুর এলাকায় অবস্থিত রানার সিটি সংলগ্ন সুইপার পট্টিতে যান শাকিল ও বিশাল। সেখানে থেকে চকসূত্রাপুর চামড়ার গুদাম সড়ক হয়ে অন্য কোথাও যাচ্ছিলেন তারা। এ সময় সেখানে থাকা কয়েকজন যুবক তাদের মোটরসাইকেল লক্ষ্য করে ফুটবল ছুড়ে মারেন। ওই বল শাকিলের গায়ে লাগলে দু`পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এরই একপর্যায়ে তারা শাকিল ও বিশালকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি