ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৮, ১৯ সেপ্টেম্বর ২০১৮

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ফরিদ মিয়া ওরফে ফেন্সি ফরিদ নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক আলেপ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বুধবার ভোরে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকার তাঁত জুট মিলের সামনে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে গুলিসহ একটি বিদেশি পিস্তল এবং ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব।

নিহত ফরিদ মিয়া রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার হাটিপাড়া এলাকার মৃত বালাই মিয়ার ছেলে বলে জানা গেছে। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদক ও অস্ত্রসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগে ১৮টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব কর্মকর্তা আলেপ উদ্দিন বলেন, বুধবার ভোরে র‌্যাবের একটি দল মাদক উদ্ধারের জন্য সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার তাঁত জুট মিলের সামনে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার জন্য র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে ফেন্সি ফরিদ গুলিবিদ্ধ হয় এবং তার সহযোগীরা পালিয়ে যায়। এ সময় আহত হন র‌্যাবের সৈনিক মোরসালিম ও কনস্টেবল আশরাফুল হক। পরে গুলিবিদ্ধ ফরিদকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি