ঢাকা, বৃহস্পতিবার   ১৯ মে ২০২২, || জ্যৈষ্ঠ ৪ ১৪২৯

গাজীপুরে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:১৮, ২৬ অক্টোবর ২০১৮ | আপডেট: ০৮:৩৪, ২৬ অক্টোবর ২০১৮

গাজীপুরে কলোনিতে আগুন লেগে পুড়ে মো: ছব্দে মিয়া (৭০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ সময় আট বছরের এক শিশুসহ আরও কয়েকজন আহতও হয়েছেন।

বৃহস্পতিবার রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়া পেয়ারা বাগান এলাকার স্বপন মিয়ার কলোনীতে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। বাসন থানার ওসি মো: মুক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত ছব্দে মিয়া রংপুরের পীরগঞ্জ উপজেলার পাঁচগাছী এলাকার জাফর আলীর ছেলে। তিনি পরিবারের সদস্যদের সঙ্গে ওই কলোনিতে ভাড়া থাকতেন।

ওসি মো: মুক্তার হোসেন জানান, ওই কলোনিতে স্বল্প আয়ের এবং গার্মেন্ট শ্রমিকরা রুম ভাড়া নিয়ে থাকতেন। বৃহস্পতিবার রাত ৯টার দিকে রবিউল হোসেন নামের এক ভাড়াটিয়ার রুম থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন অন্যান্য রুমে ছড়িয়ে পড়ে। এ সময় ছব্দে মিয়া নাতি শিমুলকে নিয়ে ঘরে আটকা পড়েন। প্রতিবেশীরা শিমুলকে বের করতে পারেননি। খবর পেয়ে গাজীপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট পুলিশের সহায়তায় প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভায় এবং ছব্দে মিয়ার লাশ উদ্ধার করে। আগুনে পুরো কলোনির ও যাবতীয় মালামাল পুড়ে ব্যাপক ক্ষতি হয়েছে। আগুনে ছোট-বড় ৩০টি কক্ষ এবং কক্ষে থাকা মালামাল পুড়ে গেছে বলে জানান ওসি।

একে//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি