ঢাকা, শুক্রবার   ১৮ জুন ২০২১, || আষাঢ় ৩ ১৪২৮

সন্দ্বীপ ‘ল’ স্টুডেন্ট’স ফোরামের নবনির্বাচিত কমিটির মতবিনিময়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৬, ১ ডিসেম্বর ২০১৮

সন্দ্বীপ ‘ল’ স্টুডেন্ট’স ফোরামের নবনির্বাচিত কমিটির সঙ্গে সন্দ্বীপের সিনিয়র আইনজীবীদের পরিচিতি ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।  সন্দ্বীপ ‘ল’ স্টুডেন্ট’স ফোরামের উদ্যোগে শুক্রবার বিকাল ৩টায় চট্টগ্রাম এম. এ. আজিজ স্টেডিয়াম মার্কেট সংলগ্ন লাউঞ্জে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি এম হাসান খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বি. এম. আসলাম হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত হয়ে সিনিয়র আইনজীবীদের মধ্যে বক্তব্য রাখেন, সুপ্রিম কোর্ট ডিভিশনের সিনিয়র অ্যাডভোকেট মো. ইমলাক, চট্টগ্রাম আইনজীবী সমিতির সাবেক সহ- সভাপতি ও সন্দ্বীপ ল’ইয়ার্স এসোসিয়েশানের সচিব অ্যাডভোকেট মো. সেকান্দর বাদশা, সিনিয়র অ্যাডভোকেট মাকসুদুল মাওলা নাছির, সাবেক সহযোগী জি.পি. অ্যাডভোকেট মো. সলিম উল্লাহ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পি. পি. অ্যাডভোকেট মো. খন্দকার আরিফুল আলম, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহযোগী অধ্যাপক ও প্রক্টর অ্যাডভোকেট মনিরুজ্জামান সোহান, অ্যাডভোকেট মাহিদুল মাওলা মুকুট, অ্যাডভোকেট মোশাররফ হোসাইন, অ্যাডভোকেট আকবর মাহমুদ বাবর, এডভোকেট কমিশনার অ্যাডভোকেট আরিফুর রহমান, অ্যাডভোকেট কমল দাশ, অ্যাডভোকেট আশরাফ আলী ফরহাদ, সংগঠনের সভাপতির উপদেষ্টা অ্যাডভোকেট শহিদুল ইসলাম রাফি।

বক্তারা বলেন, আইনের শিক্ষার্থীরাই সমাজের এবং রাষ্ট্রের জন্য আইডল। তাদেরকে সমাজ বিনির্মাণে ভূমিকা রাখতে হবে। বিশ্বের অনেক বড় বড় রাজনৈতিক ও সাহিত্যিকেরা আইনের শিক্ষার্থী ছিলেন। একমাত্র আইনের শিক্ষার্থীদের বিসিএস এবং বিজেএস উভয় সার্ভিস কমিশন পরীক্ষায় অংশগ্রহণ করার সুযোগ আছে যা অন্য শিক্ষার্থীদের নেই।

তারা এই সংগঠনের সব নেতৃবৃন্দেরকে আগামী দিনে আইন পেশায় এসে সততা এবং দক্ষতার সহিত কাজ করার পাশাপাশি সন্দ্বীপে সুনাম অক্ষুন্ন রেখে এলাকার মানুষের কাজ করার জন্য আহ্বান জানান।

 সন্দ্বীপ ‘ল’ স্টুডেন্টস ফোরামের নব নির্বাচিত কমিটির পরিচিতি ও সন্দ্বীপের বিজ্ঞ সিনিয়র আইনজীবীদের সাথে মতবিনিময়ে সোনালী সন্দ্বীপ.কম সহ-সম্পাদক মোবারক হোসেন ভূঁইয়াসহ অনেকেই উপস্থিত ছিলেন।

কেআই/ এসএইচ/

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি