ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

সাভারে শিশু ধর্ষণের ঘটনায় আটক ১

প্রকাশিত : ১৯:১২, ৬ মার্চ ২০১৯

ঢাকার উপকন্ঠ সাভারে তৃতীয় শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভোক্তভোগী শিশুটির পরিবারের সদস্যরা থানায় মামলা দায়ের করলে পুলিশ ধর্ষকের সহযোগীকে আটক করে আদালতে পাঠিয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সাভার সদর ইউনিয়নের ডগরমোড়া এলাকার আলী হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটেছে।

আটককৃত মো. মামুন মোল্লা (৩০) ফরিদপুর জেলার বোয়ালমারি থানার বাইরখির গ্রামের সাইফুল মোল্লার ছেলে। মামুন সাভার সদর ইউনিয়নের ডগরমোড়া এলাকার রবিনের বাড়িতে ভাড়া থাকতো বলে জানিয়েছে পুলিশ।

থানা পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যায় ডগরমোড়া মহল্লার আলী হোসেনের বাড়িতে লোকজন লোকজন না থাকায় ওই বাড়ির ভাড়াটিয়া মো. আনিসের তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী মেয়েকে (১২) একা পেয়ে ধর্ষণ করে বখাটে তরিকুল ইসলাম বাবু (৩২)। এ সময় ধর্ষণে সহযোগিতা করে মামুন মোল্লা। এক পর্যায়ে শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষণকারী ও তার সহযোগী দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনায় মঙ্গলবার রাতেই ভুক্তভোগী শিশুটির পরিবার সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশের একটি দল বুধবার ভোররাতে ডগরমোড়া এলাকায় অভিযান চালিয়ে ধর্ষকের সহযোগী মামুন মোল্লাকে আটক করলেও ধর্ষণকারী বখাটে তরিকুল ইসলাম বাবু পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এফ.এম সায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী শিশুটিকে উদ্ধার করে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরন করা হয়েছে।

এছাড়া ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় আটক মামুন মোল্লাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানোর পাশাপাশি ধর্ষক বাবুকেও গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি