ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

বাগেরহাটে ভ্যান চালককে কুপিয়ে হত্যা

প্রকাশিত : ১৫:৩৪, ৩০ জুন ২০১৯

বাগেরহাটের রামপালে লাহু শেখ (৩৫) নামে এক ভ্যান চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ রোববার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। নিহত লাহু শেখ রামপাল উপজেলার সদর ইউনিয়নের ভাগা গ্রামের মহসিন শেখের ছেলে।

এর আগে শনিবার মধ্যরাতে রামপাল উপজেলার ভাগা গ্রামের বাড়ি থেকে পরিবারের সদস্যরা রক্তাক্ত অবস্থায় লাহুকে তার ঘর থেকে উদ্ধার করে। প্রথমে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান বলেন, ‘খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে একটি রক্ত মাখা বটি উদ্ধার করা হয়েছে। ’হত্যাকারী বা হত্যাকারীদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

উল্লেখ্য, লাহুর বাবা মহসিন শেখের দুই বিয়ে এবং এ দুই সংসারে তার ছেলে। প্রথম স্ত্রীর ছেলে হলেন নিহত লাহু শেখ। দুই সৎ ভাইয়ের মধ্যে পৈত্রিক সম্পত্তির ভাগবাটয়ারা নিয়ে বিরোধ চলছে।

এমএস/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি