ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

হিলিতে ৪০০ বোতল ফেন্সিডিলসহ আটক ১

প্রকাশিত : ১৫:৫৪, ৩ জুলাই ২০১৯ | আপডেট: ১৫:৫৫, ৩ জুলাই ২০১৯

দিনাজপুরের হিলি সীমান্তে পৃথক দুটি অভিযান চালিয়ে ভারতীয় ৪০০ বোতল ফেন্সিডিলসহ সোহেল রানা (৩৬) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি’র সদস্যরা। 

মঙ্গলবার দিবাগত রাতে হিলি সীমান্তের নন্দিপুর ও সাতকুড়ি এলাকায় এ সব অভিযান চালানো হয়। আটক সোহেল রানা কুড়িগ্রাম জেলার চিলমারি উপজেলার সবুজপাড়া গ্রামের কাওছার আহম্মেদের ছেলে। 

বিজিবি হিলির মংলা বিওপি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার শাহজাহান আলী জানান, হিলি সীমান্তের নন্দিপুর এলাকা দিয়ে দেশের অভ্যন্তরে মাদক প্রবেশ করছে- এমন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি বিশেষ টহল দল মঙ্গলবার দিবাগত রাতে সীমান্তের ওই এলাকায় অভিযান চালায়। এ সময় সেখান থেকে সোহেল রানা নামের এক যুবককে আটক করা হয়। পরে তার হাতে থাকা কাপড়ের ব্যাগ থেকে ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। অপরদিকে, ফেন্সিডিলের বড় একটি চালান নিয়ে একদল চোরাকারবারী ভারত থেকে দেশের অভ্যন্তরে প্রবেশ করছে এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে হিলি সীমান্তের সাতকুড়ি এলাকায় অভিযান চালায় বিজিবি। এ সময় চোরাকারবারিরা বিজিবির উপস্থিতি টের পেয়ে ৩টি প্লাস্টিকের বস্তা ফেলে পালিয়ে যায়। পরে ওই স্থান থেকে পরিত্যাক্ত অবস্থায় বস্তাগুলো উদ্ধার করে তার ভেতর হতে ৩৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। 

তিনি আরও জানান, জব্দ হওয়া ফেন্সিডিলগুলোর বাজার মুল্য এক লাখ ৪৮ হাজার টাকা। ফেন্সিডিলসহ আটক মাদক ব্যবসায়ীকে হাকিমপুর থানায় ও পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার হওয়া ফেন্সিডিলগুলো ধ্বংস করার জন্য জয়পুরহাট ব্যাটালিয়নে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি