ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

বাগেরহাটে ধর্ষণ ও হত্যা মামলায় গ্রেফতার ৪

প্রকাশিত : ১৯:৩৩, ৪ জুলাই ২০১৯

বাগেরহাটের মোরেলগঞ্জে ধর্ষণ ও হত্যা মামলার ৫ আসামীর মধ্যে ৪ আসামীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, গত মঙ্গলবার বাগেরহাটের পশ্চিম বহরবুনিয়া গ্রামের গাউছ শেখের বসতঘরে বিবস্ত্র অবস্থায় ঝুলন্ত তার মেয়ে হিরা আক্তারের (১২) মৃতদেহ পাওয়া যায়। হিরা আক্তার স্থানীয় ছাপড়াখালী গাজীরঘাট দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। হিরার বাবা গাউছ শেখ একই মাদ্রাসার নৈশ প্রহরী। পরে গাউছ ৫ জনের নাম উল্লেখ করে স্থানীয় থানায় একটি ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেন।

মোরেলঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ঠাকুর দাশ মন্ডল জানান, এজহারভূক্ত আসামী ফুলহাতা গ্রামের কলেজ ছাত্র ওসমান সিকদার (২৪), প্রতিবেশী হরমুজ শেখের স্ত্রী রানী বেগম (৫০), একই এলাকার শাহীন মৃধা (১৯) ও রফিকুল মৃধাকে (২০) গ্রেফতার করা হয়েছে। এ মামলার প্রধান আসামি প্রতিবেশী ফারুক শেখকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে হিরা আক্তারের বাড়িতে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন খুলনা রেঞ্জের পুলিশের উপ মহাপরিদর্শক (ডিআইজি) ড. খ. মহিদ উদ্দিন। বৃহস্পতিবার দুপুরে মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম, ওসি কেএম আজিজুল ইসলামকে সঙ্গে নিয়ে হিরার বাড়িতে যান।

পরিদর্শন শেষে ডিআইজি বলেন, ‘হিরার খুনিদের গ্রেফতার ও খুনের কারণ উদ্ঘাটনের জন্য তদন্তে সকল ধরণের প্রযুক্তি দিয়ে তদন্তকারি দলকে সহায়তা করা হচ্ছে। আশা করছি খুব দ্রুতই এ হত্যাকাণ্ডের কিনারা পাওয়া যাবে।’

এমএস/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি