ঢাকা, বৃহস্পতিবার   ১৭ জুন ২০২১, || আষাঢ় ২ ১৪২৮

সিরাজগঞ্জে দ্বিতীয় দিনের মতো অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫৪, ১৯ জুলাই ২০১৯

ঢাকা রুটে সিরাজগঞ্জের বাস চলাচলে বাধা ও মহাখালী বাস টার্মিনাল মালিক সমিতির বিরুদ্ধে অসাংগঠনিক কার্যকলাপের অভিযোগ আজ শুক্রবার দ্বিতীয় দিনের মতো সিরাজগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে।

ঢাকাগামী বাস-ট্রাক বন্ধ রাখার পাশাপাশি জেলার অভ্যন্তরীণ সড়কেও বাস, ট্রাক, সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত অটোরিকশা চলাচল না করায় চরম দুর্ভোগে পড়েছে যাত্রীরা।

জেলা বাস মালিক সমিতির সভাপতি আলমাজী জিন্নাহ জানান, মহাখালী বাস টার্মিনাল মালিক সমিতির সঙ্গে সৃষ্ট দ্বন্দ্বের নিরোসনের জন্য আমরা তিন দিনের সময় দিয়েছিলাম। নির্ধারিত সময়ের মধ্যে আমাদের দাবিগুলো মানা না হওয়ার কারণে আমরা ধর্মঘটে যেতে বাধ্য হয়েছি। দাবি মানা না পর্যন্ত সিরাজগঞ্জ মালিক-শ্রমিক ঐক্য পরিষদ সব প্রকার পরিবহন ধর্মঘট অব্যাহত রাখবে।

প্রসঙ্গত, সিরাজগঞ্জ-ঢাকা রুটে সিরাজগঞ্জ জেলা বাস-মিনিবাস ও কোচ মালিক সমিতির সঙ্গে আলোচনা ছাড়াই সেবা লাইনের বেশ কয়েকটি বাস ঢুকিয়ে দেয় মহাখালী বাস টার্মিনাল মালিক সমিতি। এ নিয়ে দুই সমিতির মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে গত ১৩ জুলাই থেকে সিরাজগঞ্জ-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। বিষয়টি নিরসনের দাবি জানিয়ে সিরাজগঞ্জ মালিক-শ্রমিক ঐক্য পরিষদ যৌথ সংবাদ সম্মেলনে তিনদিনের আল্টিমেটাম দেয়। বুধবার আল্টিমেটামের দিন শেষ হওয়ায় বৃহস্পতিবার থেকে জেলার সব রুটে পরিবহন ধর্মঘট পালন শুরু হয়েছে।


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি