ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে সেফটিক ট্যাংকে নেমে ২ শ্রমিকের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১১:৪৪, ৩০ জুলাই ২০১৯

সিরাজগঞ্জের উল্লাপড়ায় সেফটিক ট্যাংক পরিস্কার করতে গিয়ে ২ শ্রমিকের মুত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুইজন। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করেন।

মঙ্গলবার (৩০ জুলাই) সকালে উল্লাপাড়া পৌর এলাকার ব্যবসায়ী রাম কৃষ্ণ সাহার বাড়িতে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, শাহজাদপুর উপজেলার শিমুলতলী গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে আলামিন হোসেন (৩০) এবং উল্লাপাড়া উপজেলার শ্যামপুরের আসাদুল ইসলামের ছেলে রেজাউল করিম (৩৮)।

এদিকে, উপজেলার বালসাবাড়ি গ্রামের আহত হোসেন আলী (২৯) এবং শ্যামলী পাড়ার আব্দুস সালাম (৫৫) কে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে হোসেনের অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছে। 

উল্লাপাড়া ফায়ার ষ্টেশনের মাষ্টার নাজির হোসেন ও এলাকাবাসী জানান, আজ সকালে উল্লাপাড়া পৌর এলাকার ওভারব্রীজের পাশে ব্যবসায়ী রাম কৃষ্ণ সাহার বাড়িতে ৪ জন শ্রমিক সেফটিক ট্যাংক পরিস্কার করছিল। এসময় ৩ জন ট্যাংকটিতে নামলে পর্যাপ্ত অক্সিজেনের অভাবে ২ জন মারা যায়। ১ জন গুরুতর আহত হয়।

বিষয়টি দেখে উপরে থাকা আরেক শ্রমিক জ্ঞান হারিয়ে ফেলে। পরে ঘটনা জানতে পেরে সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে হতাহতদের উদ্ধার করে। এ ঘটনায় এলাকা জুড়ে শোক বিরাজ করছে।

আই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি