ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

এক যুগ পর হিলিতে স্বেচ্ছাসেবক লীগের কাউন্সিল 

হিলি (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৭, ৩১ জুলাই ২০১৯

দিনাজপুরের হিলিতে দীর্ঘ এক যুগ পর বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ হাকিমপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।এতে সভাপতি কাহের উদ্দিন ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

হাকিমপুর (হিলি) উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে বুধবার দুপুরে হাকিমপুর মহিলা ডিগ্রি কলেজ প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে এ সম্মেলন শুরু হয়।এরপর পায়রা ও বেলুন উড়ানোর মধ্য দিয়ে ত্রি-বার্ষিক কাউন্সিলের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো.আবু কাওছার ও দিনাজপুর-৬ আসনের সাংসদ শিবলী সাদিক।

হাকিমপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের উদ্দিন মন্ডলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছদরুল ইসলামের উপস্থাপনায় কাউন্সিলপূর্ব আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন দিনাজপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজ্জব, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির।

এছাড়াও এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ, পৌর মেয়র জামিল হোসেনসহ স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে কাউন্সিল অধিবেশনের দ্বিতীয় পর্বে সর্বসন্মতিক্রমে সভাপতি পদে পুনরায় কাহের উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে তৌহিদুল ইসলামকে নির্বাচিত করা হয়।
এমএস/কেআই
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি