ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

কুড়িগ্রামে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৬, ৩১ জুলাই ২০১৯

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে আরও ২জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন।এ নিয়ে বুধবার বিকাল পর্যন্ত ডেঙ্গু রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৮ জনে। বুধবার সকালে কুড়িগ্রাম শহরের পুরাতন হাসপাতাল পাড়ার শফিকুল ইসলাম দুদু’র মেয়ে বিনিতা (২১), বিকালে কাঠালবাড়ি এলাকার মামুন(১৮) ও মঙ্গলবার গভীর রাতে পৌরসভার কৃঞ্চপুর মিয়াপাড়ার আমজাদের ছেলে শামিম (১৮) ভর্তি হয়েছেন।

তারা সবাই ঢাকা থেকে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে কুড়িগ্রামে এসে ভর্তি হন।এ পর্যন্ত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা যায়। 

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার(আরএমও) ডা.শাহিনুর রহমান সরদার জানান, গত ৪ দিনে আরিফুল হাসান, আব্দুল্লাহ আল মামুন, আলী আহমেদ, আমিনুল ইসলাম ও খাইরুল ইসলাম নামে ৫জন ডেঙ্গু রোগী ঢাকা থেকে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে কুড়িগ্রামে এসে হাসপাতালে ভর্তি হন। ডেঙ্গুতে আক্রান্ত কয়েকজনকে হাসপাতালের কার্ডিয়াক মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবু মো. জাকিরুল ইসলাম জানান, এখন পর্যন্ত ১১ জন ডেঙ্গুতে আক্রান্ত রোগী কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। 

কুড়িগ্রাম সিভিল সার্জন ডা.এস এম আমিনুল ইসলাম জানান,আতংকিত হওয়ার মতো কিছু নেই।স্বাস্থ্য বিভাগ ডেঙ্গু মোকাবেলায় সব ধরণের ব্যবস্থা গ্রহণ করছে।
এমএস/কেআই
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি