ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নাফ নদীতে মিলল রোহিঙ্গা যুবকের লাশ

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫১, ২ আগস্ট ২০১৯

টেকনাফের নাফ নদী থেকে ভাসমান অবস্থায় মো. আব্দুল্লাহ (২০) নামে একজন রোহিঙ্গা যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২ আগস্ট) বিকেল সাড়ে পাঁচটার দিকে টেকনাফ স্থলবন্দর সংলগ্ন এলাকা থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ। 

জানা গেছে, মৃত আব্দুল্লাহ টেকনাফ উপজেলার হ্নীলার নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী শিবিরের এইচ ব্লকের ৬০ নম্বরের বাসিন্দা অলি চাঁনের ছেলে। 

টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এবিএমএস দোহা বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, বুধবার রাতে জাল নিয়ে মাছ শিকার করতে নাফ নদীতে যান আব্দুল্লাহ। পরেরদিন দুপুর পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুজি করেও পায়নি। 

তিনি আরও জানান, শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে স্থলবন্দরে কয়েকজন শ্রমিক ভাসমান একটি লাশ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। 

টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) এবিএমএস দোহা আরও জানিয়েছেন, লাশটির কোথাও কোন ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। 

এনএস/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি