ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সাতক্ষীরায় ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ, আটক ৪

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত : ১০:০৪, ৪ আগস্ট ২০১৯

সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজমির হোসেন ফারাবি সন্ত্রাসীদের হামলায় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন। এ সময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানও আহত হয়েছেন।

শনিবার রাতে সাতক্ষীরা পৌরসভার ঝুটিতলা-শিবতলা এলাকায় এ ঘটনাটি ঘটে। 

সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গুলিবিদ্ধ ফারাবির বাবা শাহাদৎ হোসেনের জানান, রাতে জামায়াত শিবির নেতাকর্মীরা ঝুটিতলা এলাকায় একটি মেসে নাশকতার লক্ষ্যে গোপন মিটিং করছে এমন খবর পেয়ে তা যাচাই করার উদ্দেশ্যে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকের নেতৃত্বে ৬ থেকে ৭ জন ঐ এলাকায় যায়।

এ সময় তাদের উপস্থিতি বুঝতে পেরে সংশ্লিষ্টরা প্রথমে ইটপাটকেল ও পরে গুলিবর্ষণ  করে। এতে ফারাবি বাম পায়ে গুলিবিদ্ধ হন। একই সময়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকের বুকে ইটের আঘাত লাগে। এতে তিনি আঘাত প্রাপ্ত হন। তাদের কয়েকজনকে একটি ঘরে আটকে রেখে পদদলিত করার ঘটনাও ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎমিশ জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ইতিমধ্যে চারজনকে আটক করা হয়েছে। পুলিশ আসামীদেরে গ্রেফতারে অভিযানে নেমেছে বলে জানান তিনি।

এমএস/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি