ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

টাঙ্গাইলে ট্রেন লাইনচ্যুত, উত্তর-দক্ষিণাঞ্চলের সঙ্গে যোগাযোগ বন্ধ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৮, ৯ আগস্ট ২০১৯ | আপডেট: ১৫:৫৯, ৯ আগস্ট ২০১৯

ফাইল ছবি।

ফাইল ছবি।

টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে সুন্দরবন এক্সপ্রেস নামের একটি ট্রেন লাইনচ্যুত হয়েছে। এর ফলে দেশের উত্তর-দক্ষিণাঞ্চলের সাথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

শুক্রবার দুপুর পৌনে দুইটার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা গেছে, ঢাকা থেকে খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি আজ দুপুর পৌনে দুইটার দিকে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে সেতুতে উঠার আগে ট্রেনের চ বগির দুইটি চাকা লাইনচ্যুত হয়। এই ঘটনায় কেউ হতাহত হয়নি। ট্রেনটি ঘটনাস্থলে আটকা পড়ে আছে। এদিকে এই ঘটনার পরে দেশের উত্তর-দক্ষিণাঞ্চলের সাথে এই পথে সকল প্রকার ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

ঢাকা থেকে উত্তর ও দক্ষিণবঙ্গগামী ট্রেনগুলো বিভিন্ন স্টেশনে আটকা পড়ে আছে। এতে ঈদে ঘরমুখো মানুষ দুর্ভোগে পড়েছেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন মাস্টার মাসুম আলী খান জানান, বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশন ছেড়ে যাওয়ার পর বঙ্গবন্ধু সেতুর কাছে সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটির একটি বগির দুই চাকা লাইনচ্যুত হয়। রেলওয়ের প্রকৌশলীরা লাইনচ্যুত বগিটি তোলার চেষ্টা করছেন। ঢাকা থেকে রিলিফ ট্রেন রওনা হয়েছে।

এই দুর্ঘটনার কারণে রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস বঙ্গবন্ধু সেতু পূর্ব স্টেশনে আটকা পড়ে রয়েছে। এ ছাড়া দিনাজপুরগামী একতা এক্সপ্রেস, নীল সাগর এক্সপ্রেসসহ উত্তর ও দক্ষিণবঙ্গগামী সব ট্রেন বিভিন্ন স্টেশনে আটকা পড়ে রয়েছে বলে রেলওয়ে সূত্র জানিয়েছে।

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি