ঢাকা, বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪

শেরপুরে জাতীয় শোক দিবস পালিত

শেরপুর প্রতিনিধি  

প্রকাশিত : ১৯:০১, ১৫ আগস্ট ২০১৯

শেরপুরে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার জেলা প্রশাসনের আয়োজনে শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে  সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান ও বেসরকারি ভবন বিভিন্ন সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করা হয়।

জেলা প্রশাসক কার্যালয়ে সকাল ৯টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথমে জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি পুস্পস্তবক অর্পণ করেন। পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক আনারকলি মাহবুব, জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, সাবেক এমপি ফাতেমা তুজ্জহুরা শ্যামলী, জেলা পরিষদের পক্ষ থেকে নির্বাহী কর্মকর্তা এ জেড এম মোরশেদ আলী, পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিরোজ আল মামুন, শেরপুর প্রেসক্লাব, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আ স ম নুরুল ইসলাম হিরুসহ বিভিন্ন সরকারি- বেসরকারি স্কুল কলেজের পক্ষ থেকে পর্যায়ক্রমে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে হুইপ মো. আতিউর রহমান আতিকের নেতৃত্বে জেলা প্রশাসক কার্যালয় থেকে এক শোক র‌্যালী বের করা হয়। এসময় শোক র‌্যালিতে জেলা প্রশাসক, পুলিশ সুপার, পৌর মেয়র, স্থানীয় সরকার উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাসসহ জেলার সকল সরকারি- বেসরকারি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন পরে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যালয় গিয়ে শেষ হয়।

পরে জেলা তথ্য অফিসের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ওপর প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়।
জেলা প্রশাসন এর আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হুইপ বীর মুক্তিযোদ্ধা মো.আতিউর রহমান আতিক এমপি।
আই/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি