ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪২, ১৬ আগস্ট ২০১৯ | আপডেট: ১৪:৪৩, ১৬ আগস্ট ২০১৯

সিরাজগঞ্জের বেলকুচিতে সড়ক দুর্ঘটনায় আহত ইব্রাহিম হোসেন (২৮) চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মারা গেছেন। সে উপজেলার শেরনগর গ্রামের মোস্তফা মুন্সীর ছেলে।

এ ঘটনায় আহত তার স্ত্রী পারুল খাতুন (২৩) খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ও শিশু সন্তান জান্নাত (৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন। আর তার বোন, বোন জামাই, ভাগনী ও চালককে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মধ্যে তার স্ত্রী ও সন্তানের অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ থেকে এনায়েতপুরগামী মির্জা পরিবহনের একটি যাত্রী বোঝাই বাস এনায়েতপুর-সিরাজগঞ্জ সড়কের বেলকুচির কামারপাড়া পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রী বোঝাই অটোভ্যানকে চাপা দিলে ভ্যানচালকসহ ৭ জন আহত হয়। এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ তাদের উদ্ধার করে প্রথমে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করে। পরে অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইব্রাহিম ও তার শিশু সন্তান জান্নাত খাতুনকে পাঠানো হয়। সেখানে আজ সকালে ইব্রাহিম হোসেন মারা যায়।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি