ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৪ ১৪২৮

অনুমতি ছাড়া প্রবেশে বান্দরবানে বি‌দেশি আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৮, ৩০ আগস্ট ২০১৯

অনুমতি না নিয়ে পার্বত্য চট্টগ্রাম ভ্রমনের দায়ে এক বিদেশী নাগরীককে আটক করা হয়েছে। শুক্রবার দুপুরে বান্দরবানের রোয়াংছ‌ড়ি থেকে তাকে আটক করে গোয়েন্দা পুলিশ বলে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম নিশ্চিত করেন।

আটককৃত নেপালের নগারিকের নাম মনিকা জিরেল (২৫)। তিনি চট্টগ্রামে একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তিনি বর্তমানে বান্দরবান সদর থানার হেফাজতে আছেন বলে জানা যায়। 

জানা যায়, বান্দরবান ভ্রমণের জন্য জেলা প্রশাসকের অনুমতির প্রয়োজন হলেও তিনি অনুমতি ছাড়া বান্দরবানে প্রবেশ করেছেন। তার অনুমতির জন্য প্রক্রিয়া চলছে, অনুমতি না পেলে তাকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে চট্টগ্রাম ফেরত পাঠান হবে বলে জানায় পুলিশ।

ওসি শহীদুল জানান, বান্দরবা‌নের রোয়াংছ‌ড়ির ওয়াগ্যাই পাড়ার পিং‌কি তঞ্চঙ্গ্যা চী‌নে ম‌নিকা জি‌রেলের বড় বো‌নের সঙ্গে চাকরি ক‌রেন। চীন থে‌কে পিং‌কি বাংলাদে‌শে ফি‌রে বান্ধবীর ছোট বোন ম‌নিকা জি‌রে‌লের সঙ্গে দেখা ক‌রে ও তা‌কে নি‌য়ে রোয়াংছ‌ড়ির নিজ বা‌ড়ি‌তে বেড়া‌তে চ‌লে আসেন।  
গো‌য়েন্দা পু‌লি‌শের ম‌নিকা‌কে দে‌খে স‌ন্দেহ হ‌লে জিজ্ঞাসাবাদ করেন। প‌রে ম‌নিকা জি‌রেল নে‌পালি প‌রিচয় দি‌লে অনুমতি ছাড়া বান্দরবা‌নে প্রবেশ করার কার‌ণে আটক ক‌রে বান্দরবান সদর থানা পু‌লি‌শের কা‌ছে সোপর্দ ক‌রা হয়।

এমএস/এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি