ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৪ ১৪২৮

সজিব হত্যার প্রতিবাদে ফেনীতে শিক্ষার্থীদের মানববন্ধন

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৩, ৫ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৫:৪৫, ৫ সেপ্টেম্বর ২০১৯

ফেনীর শর্শদীতে ৯ম শ্রেনীর মেধাবী ছাত্র মোশারফ হোসেন সজিব হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাসিঁর দাবিতে মানববন্ধন করেছে তার পরিবার সহ স্থানীয় এলাকাবাসী।

আজ বৃহস্পতিবার সকালে সদর উপজেলার শশর্দী বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময়ে মানববন্ধনে স্থানীয় বাসিন্দাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা বলেন, শহরের হলি ক্রিসেন্ট স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেনীর মেধাবী ছাত্র মোশারফ হোসেন সজিব হত্যার সঙ্গে জড়িতদের  আইন অনুযায়ী ব্যবস্থা নিতে হবে। হত্যাকারী সজিব ও মানিক তাদের দৃষ্টান্তমূলক শাস্তিসহ দ্রুত ফাসিঁ কার্যকরার দাবিও জানানো হয় মানবন্ধন থেকে।

ইতিমধ্যে হত্যাকারী মানিক পুলিশের হাতে আটক হয়েছে। কিন্তু সজিবকে পুলিশ আটক পর তাকে ছেড়ে দেয়। সজিবকে আটক ও অন্য আসামীদের গ্রেফতার করে দ্রুত ফাসিঁ কার্যকরের দাবী জানান তারা।

গত ১২ আগষ্ট কোরবানি ঈদের দিন রাতে মোশারফ হোসেন সজিব নিখোঁজ হয় পরে অনেক খোজাখোঁজির পর থানায় অভিযোগ দিলে পুলিশ ঘটনার ৭ দিন পর একই এলাকার মানিককে আটক করে পরে তার দেয়া তথ্যমতে তার নিজস্ব মুরগীর খামারের ময়লার ডোবা থেকে হাত পা বাধা অবস্থায় মোশারফের লাশ উদ্ধার করা হয়।

টিআর

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি