ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

প্রবাসীর বাড়িতে হামলা

দুর্বৃত্তদের কাছ থেকে ৮টি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ 

ঝালকাঠি প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:১৬, ৯ সেপ্টেম্বর ২০১৯

ঝালকাঠিতে চাঁদার টাকা না পেয়ে এক প্রবাসীর বাড়িতে উপজেলা ছাত্রলীগ সভাপতির নেতৃত্বে হামলা-ভাংচুরের  ঘটনায় ৩দিন অতিবাহিত হলেও এজাহার গ্রহণ করেনি থানা পুলিশ। 

শুক্রবার সকাল ১১টার দিকে সদর উপজেলার বেশাইন খান গ্রামে এ ঘটনা ঘটে।পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে ৮টি মোটরসাইকেল জব্দ করেছে।এ সময় পুলিশের সঙ্গে দুর্বৃত্তদের ধস্তধস্তি হয়।এতে এক পুলিশ সদস্য আহত হয়েছে।
 
পুলিশ ও ক্ষতিগ্রস্তরা জানায়,বেশাইনখান গ্রামের সোহরাব মোল্লার ছেলে সাইফুল ইসলাম মোল্লা প্রায় ৯ বছর ধরে ডুবাই থাকেন। সম্প্রতি তিনি পরিবার পরিজন নিয়ে থাকার জন্য গ্রামে একটি পাকা ভবন নির্মাণ করেন। ভবন নির্মাণের সময় স্থানীয় কয়েকজন যুবক ফোন করে তার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে ভবন করতে দেওয়া হবে না।হুমকি উপেক্ষা করেও তিনি ভবনটি নির্মাণ করেন। বর্তমানে ঘরে বাবা মা ও পরিবারের অন্যরা বসবাস করেন। 

ঘরের সামনে সিসি ক্যামেরা স্থাপন করা হয়।চাঁদার টাকা না পেয়ে একদল দুর্বৃত্ত শুক্রবার সকাল ১১টার দিকে তাদের বাড়িতে প্রবেশ করে।এদের মধ্যে দু'জন গিয়ে প্রথমে সিসি ক্যামেরা খুলে ফেলেন। পরে অন্যরা মোটরসাইকেলে এসে দেশিয় অস্ত্র দিয়ে হামলা চালিয়ে ঘরের সামনে ভাংচুর করে। তারা ঘরের ভেতর সাজসজ্জার বাতি ভেঙে ফেলে। 

এসময় প্রবাসীর পরিবারের সবার মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।তারা থানায় ফোন করলে পুলিশ গিয়ে হামলাকারীদের ধাওয়া করে।এসময় হামলাকারীদের সঙ্গে পুলিশের ধস্তধস্তি হয়।এতে এক পুলিশ সদস্য আহত হয়েছে। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ গেলে হামলাকারীরা চলে যায়। ঘটনাস্থল থেকে হামলাকারীদের ১১টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি