ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

বেনাপোলে সিরাজুল ইসলাম স্মৃতি ফুটবল টূর্ণামেন্ট 

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৫, ১৭ সেপ্টেম্বর ২০১৯

“খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল” এই শ্লোগানে বেনাপোল পৌর ছাত্রলীগের উদ্যোগে মঙ্গলবার বিকালে ঐতিহ্যবাহী বেনাপোল বলফিল্ড মাঠে আওয়ামী লীগ নেতা ও সিএন্ডএফ ব্যবসায়ী মরহুম সিরাজুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন যশোর-১(শার্শা) আসনের সাংসদ শেখ আফিল উদ্দিন। 

এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান, বেনাপোল পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, যুবলীগের সাধারণ সম্পাদক ও শার্শা ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলি মন্টু, বেনাপোল পৌর ছাত্রলীগের সভাপতি মামুন জোয়ার্দার ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ প্রয়াত সিরাজুল ইসলামের পুত্র সাজ্জাদুল ইসলাম সৌরভ প্রমূখ। 

উদ্বোধনী খেলায় দিঘীরপাড় ফুটবল একাদশ ২-১ গোলে বড়আঁচড়া ফুটবল একাদশকে পরাজিত করে। এর পূর্বে প্রধান অতিথি বেলুন ও পায়রা উড়িয়ে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন সূচনা করেন। প্রয়াত সকল আওয়ামী লীগ নেতাকর্মীদের জন্য খেলার পূর্বে এক মিনিট নীরবতা পালন করা হয়। কয়েক হাজার দর্শক খেলাটি উপভোগ করেন।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি