ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

সিরাজগঞ্জে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩৫, ২৭ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২০:৪১, ২৭ সেপ্টেম্বর ২০১৯

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সিরাজগঞ্জে দরিদ্র ও দুঃস্থদের মাঝে জেলা পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে বস্ত্র বিতরণ করা হয়েছে।শুক্রবার সকালে সিরাজগঞ্জ সরকারী কলেজের শেখ কামাল অডিটোরিয়ামে বস্ত্র বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস।
 
জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, এফবিসিসিআই’র পরিচালক ও নারী উদ্যোক্তা শারিতা মিল্লাত। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো.তোফাজ্জল হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ ও প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগেরসহ সভাপতি অ্যাডভোকেট বিমল কুমার দাস, মোস্তফা কামাল খান, মহিলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ড. জান্নাত আরা হেনরী, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সনজয় সাহা, জাতীয় পরিষদ সদস্য প্রান গোবিন্দ চৌধুরী, উপদেষ্টা অ্যাডভোকেট রনজিত মন্ডল, সহ-সভাপতি বিজয় দত্ত অলোক, রোটারিয়ান নরেশ ভৌমিক, জেলা যুব মহিলা লীগের আহবায়ক ও পৌরসভার প্যানেল মেয়র-৩ রুমানা রেশমা, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা প্রমুখ। 
অনুষ্ঠানের উপস্থাপনা করেন জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ন সম্পাদক সুকান্ত সেন। অনুষ্ঠানে প্রায় দেড় হাজার মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।
এমএস/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি